Main Menu

প্রায় ৫০০ গরিব অসহায় মানুষকে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ

 

সৃষ্টির সেবাই মূলত ¯্রষ্টার ইবাদাত। ‘নিজের খাবার বিলিয়ে দেব অনাহারীর মুখে’ কবিতার চরণের মতো সবাই এগিয়ে এলে সমাজে কোনো মানুষ না খেয়ে থাকবে না। আমাদের গরিব আত্মীয়-স্বজন এবং প্রতিবেশিদের আমাদের উপর হক্ব আছে। গরিব অসহায় মানুষ না খেয়ে থাকবে আর ধনীরা বিলাসিতা করবেন, তা সভ্য সমাজের পরিচায়ক হতে পারে না। তাই আর্তমানবতার সেবায় এগিয়ে আসতে হবে। আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট মানবকল্যাণে নিবেদিত অনন্য এক নাম।

আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের উদ্যোগে গরিব ও অসহায়দের মাঝে রমজানের খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন। আজ শুক্রবার সকালে দক্ষিণ সুরমার তেতলী উত্তরপাড়ার খাজামহলে আনোয়ার ওয়েলফেয়ার ট্রাস্ট এর সভাপতি শাহ আনোয়ার হোসেন চিশতীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তেতলী ইউনিয়নের চেয়ারম্যান মো. অলিউর রহমান অলি।

শাপরান আহমদ এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী নুরজাহান ফেরদৌসি হোসেন চিশতী, হাজী মো. শাহ আলম, শামীম আহমদ ও ইউপি সদস্য লিটন আহমদ প্রমূখ।

তেতলী ইউনিয়ের বিভিন্ন এলাকার অসহায় প্রায় ৫০০টি পরিবারকে চাল-ডাল-তেল-পিয়াজ ও আলুসহ মোট ১ কেজি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী প্রদান করা হয়। খাদ্যসামগ্রী বিতরণের পূর্বে একজন প্রতিবন্ধী মহিলাকে হুইল চেয়ার বিতরণ করা হয়। এছাড়া একই দিনে ট্রাস্ট এর পক্ষে ঢাকা দক্ষিণ, জালালপুর, জকিগঞ্জ ও সুনামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, আনোয়র ওয়েলফেয়ার ট্রাস্ট যুক্তরাজ্যভিত্তিক একটি চ্যারিটি সংগঠণ। মানবকল্যাণে নিবেদিত এই সংগঠণটি এখন পর্যন্ত বিভিন্ন মানুষের  যেকোনো প্রয়োজনে পাশে দাড়িঁয়েছে






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *