Main Menu

শিল্পী সমিতির নতুন নেতৃত্বে ইলিয়াস কাঞ্চন-জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন ইলিয়াস কাঞ্চন। সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন জায়েদ খান।

সভাপতি পদে ইলিয়াস কাঞ্চন পেয়েছেন ১৯১ ভোট। অন্যদিকে মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট। সাধারণ সম্পাদক পদে জায়েদ খান পেয়েছেন ১৭৬ ভোট। অন্যদিকে নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।

এবার সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মিশা-জায়েদ প্যানেলের ডিপজল ও রুবেল। তারা পেয়েছেন যথাক্রমে ১৯১ ও ২১৯ ভোট। কাঞ্চন-নিপুণ প্যানেলের দুই সহ সভাপতি প্রার্থী ডি এ তায়েব পেয়েছেন ১১২ ভোট, রিয়াজ পেয়েছেন ১৫৬ ভোট। ফলাফল প্রকাশে দেরি হওয়ায় ভোট বর্জন করেছেন ডি এ তায়েব।

সহ সাধারণ সম্পাদক পদে কাঞ্চন-নিপুণ প্যানেলের সাইমন সাদিক জয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ২১২ ভোট। ২০৩ ভোট পেয়ে সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জয়ী হয়েছেন মামুনন ইমন। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জয় চৌধুরী। তিনি পেয়েছেন ২০৫ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শাহনূর। আলেকজান্ডার বোকে হারিয়ে নির্বাচিত হয়েছেন তিনি। শাহনূর পেয়েছেন ১৮৪ ভোট। দপ্তর ও প্রচার সম্পাদক পদে জয় লাভ করেছেন আরমান। তিনি পেয়েছেন ২৩২ ভোট। ১৯৩ ভোট পেয়ে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন আজাদ খান। তার নিকটতম প্রতিদ্বন্দী ফরহাদ পেয়েছেন ১৪৬ ভোট।

এদিকে কার্যকরী সদস্য পদে জয়ী হয়েছেন অঞ্জনা সুলতানা (২২৫), অরুণা বিশ্বাস (১৯২), অমিত হাসান (২২৭), আলীরাজ (২০৩), কেয়া (২১২), চুন্নু (২২০), জেসমিন (২০৮), ফেরদৌস (২৪০), মৌসুমী (২২৫), রোজিনা (১৮৫), সুচরিতা (২০১)।

নির্বাচিতরা ২০২২-২৪ মেয়াদে দায়িত্ব পালন করবেন। এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন পীরজাদা শহীদুল হারুন। তার সাথে নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন বিএইচ নিশান ও জাহিদ হাসান। আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে আছেন সোহানুর রহমান সোহান। তার সাথে সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন ও জেমী।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *