Main Menu

সিলেটের জৈন্তাপুরে মাকে খুন, ছেলে আটক

সিলেটের জৈন্তাপুর উপজেলায় ছেলের রডের আঘাতে মায়ের মৃত্যু হয়েছে। রোববার সকাল অনুমান ৭টায় উপজেলার দরবস্ত ইউপির উত্তর মহাইল গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ ছেলেকে আটক করেছে এবং রডও জব্দ করেছে।

নিহত আয়নব বিবি (৬০) গ্রামের তজম্মুল আলীর স্ত্রী। তাদের সন্তান আবুল হাসনাত (২৩) এ ঘটনা ঘটিয়েছেন।

স্থানীয়রা জানান, মা-বাবার সঙ্গে সম্পত্তি ও টাকা নিয়ে দীর্ঘদিন থেকে ঝগড়া বিবাদ করে আসছেন আবুল হাসনাত। তজম্মুল আলী ও আয়নব বিবি সহায়-সম্পত্তি থেকে দুই ছেলেকে বাদ দিয়ে একমাত্র মেয়েকে দিয়ে দেন। এতে আবুল হাসনাত চরম ক্ষিপ্ত হন। এ নিয়েই আজ সকালে রড দিয়ে মায়ের মাথায় আঘাত করেন তিনি। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন আয়নব বিবি।

পরিবারে লোকজন তাকে গুরতর অবস্থায় উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা সদরের একটি মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমদের নেতৃত্ব একদল পুলিশ অভিযান চালিয়ে আবুল হাসনাতকে আটক করে এবং স্থানীয় দরবস্ত বাজার থেকে হত্যায় ব্যবহৃত রড জব্দ করে।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ ও দরবস্ত ইউপির চেয়ারম্যান বাহারুল আলাম বাহার।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমদ বলেন, পুলিশ ছেলেকে আটক করেছে। হত্যায় ব্যবহৃত রডও জব্দ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলা হয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *