Main Menu

বঙ্গবন্ধুর স্বপ্নই ছিল দেশ ও জাতিকে নিয়ে: হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেটের দায়িত্বপ্রাপ্ত নেতা মাহবুুবুল আলম হানিফ বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নই ছিল দেশ ও জাতিকে নিয়ে। তিনি সব সময় এদেশের মানুষকে নিয়ে ভাবতেন, কিভাবে বাঙালি জাতিতে বিশ্বের বুকে মাথা উঁচু দাঁড়ানো যায়- তা নিয়ে ভাবতেন।

রোববার (২২ আগষ্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড. মো. শামীম আহমদের পরিচালনায় তিনি আরো বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী। তাই দেশের মানুষ আওয়ামী লীগকে চায়। মানুষ এখন উন্নয়ন চায়। কিন্তু বিএনপি তার নিজের দলের মধ্যেই গণতন্ত্র নেই, তাদের মুখে কীভাবে গণতন্ত্রের বাণী উচ্চারিত হয়।

তিনি বলেন, আওয়ামী লীগ জ্বালাও পোড়াও রাজনীতিতে বিশ্বাস করেনা। দেশের মানুষের স্বার্থে আওয়ামী লীগ রাজনীতি করেন। একুশে আগষ্ট ও ১৫ আগষ্ট সম্পর্কে হানিফ বলেন, দুটোই একই সূত্রে গাঁথা। শেখ হাসিনা ও আওয়ামী লীগকে ধ্বংস করতেই তারেকের নেতৃত্বে এ হামলা করা হয়।

তিনি বলেন, অবিলম্বে গ্রেনেড হামলার আসামীদের দেশে এনে সুষ্ঠ বিচার প্রতিষ্ঠা করা হবে।

হানিফ আরো বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রতীক নৌকা। দেশ স্বাধীন হওয়ার আগেও ৭০ এর নির্বাচনে নৌকা বিজয়ী ছিল। এখনও বিজয়ের বেশে নৌকা আছে, এবং থাকবেই। সিলেট-৩ আসন নির্বাচনে তিনি নৌকা ভোট দিয়ে বিজয়ী করতে নেতাকর্মীদের আহ্বান জানান।

তিনি বলেন, হাবিব তরুণ প্রার্থী। তার চুখে মুখে শুধু উন্নয়নের চিত্র। তাকে একবার সুযোগ দিলে আমার বিশ্বাস সিলেট-৩ আসনের রূপরেখা পাল্টে যাবে। উন্নয়নের জোয়ার বইবে।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম নাদেল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন এবং কার্যনির্বাহী সদস্য আজিজুস সামাদ ডন, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এড. লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *