Main Menu

সুবিদবাজারে ট্রাকচাপায় নিহত শাবি ছাত্রের ঘাতক, ট্রাক চালক জেলে

সিলেট নগরীর সুবিদবাজারে ট্রাকচাপায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শিক্ষার্থী সাব্বির আহমেদ নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালক আব্দুল কাদিরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সিলেট কোতোয়ালী মডেল থানার ওসি এস এম আবু ফরহাদ বৃহস্পতিবার (৬ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।

সাব্বির ও শাবি’র ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং (আইপিই) বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বুরহান সাদিক মোটরসাইকেলে আম্বরখানা থেকে ফিরছিলেন। গতকাল বুধবার রাত ১০টার দিকে সাব্বির মটরসাইকেল চালাচ্ছিলেন এবং বুরহান তার পেছনে বসা ছিলেন। সুবিদবাজার পয়েন্টে অতিক্রমকালে আম্বরখানার দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সাব্বির আহমেদের মৃত্যু হয়। বুরহান গুরুতর আহত হন। পরে সাব্বির ও বুরহানকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা সাব্বিরকে মৃত ঘোষণা করেন।

এর আগে গতকাল বুধবার রাত ১০টার দিকে দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় সুবিদবাজার এলাকা থেকে সিলেট কোতোয়ালী মডেল থানা পুলিশ তাকে গ্রেফতার করে। তার গ্রামের বাড়ী কুমিল্লা জেলায় বলে জানা গেছে। এদিকে মর্মান্তিক এ দুর্ঘটনায় নিহতের চাচা জিল্লুর রহমান বাদী হয়ে আজ সকালে কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ২৪। তারিখ ০৬/০৫/২০২১।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *