Main Menu

মুক্তির অপেক্ষায় সোহম চক্রবর্তী ও ঋত্বিকা সেন অভিনীত ‘মিস কল’

মুক্তির অপেক্ষায় রয়েছে সোহম চক্রবর্তী ও ঋত্বিকা সেন অভিনীত ‘মিস কল’ সিনেমাটি। সম্প্রতি সিনেমাটির প্রচারণায় অংশ নিয়েছেন এই জুটি। এছাড়াও রাজনীতিতে দলবদল নিয়ে সেখানে সাংবাদিকের বিভিন্ন প্রশ্নের মুখোমুখি হন সোহম।

ভোটের আগে দলবদল ও বিজেপিতে তারকাদের যোগদান প্রসঙ্গে সোহম চক্রবর্তী বলেন, ‘পচা শামুকে পা কেটে লাভ নেই। ইন্ডাস্ট্রির কর্মী হিসেবে বলতে পারি তারা সেদিকেই এগোচ্ছেন। একটু সাবধানে পা ফেলুক, তাদেরই ভাল হবে।’

রাজনীতি নিয়ে ‘খেলা’ কি জমে উঠেছে? এমন প্রশ্নের উত্তরে সোহম বলেন, ‘ক্রিকেট বলো, ফুটবল বলো। মাঠে নামতে গেলে খেলতে হয়। গ্যালারিতে বসে আর তো সময় নষ্ট করে লাভ নেই। যে বা যারা এই খেলা শুরু করার তাগিদটা দিচ্ছেন। দেখছি তারা খুব ভুলভাল খেলছেন। বাজে বাজে বল করে দিচ্ছেন, যাতে একেবারে ব্যাটসম্যানকে ইনজিওর করে দেয়। তাদেরকে বুঝিয়ে দেওয়া যে খেলতে গেলে ডেকোরাম, ডিসিপ্লিন মেনটেন করে খেলতে হবে। কারণ এই মাঠ বাংলার মাঠ।’

এ অভিনেতা জানান, যার যার নিজস্ব আদর্শ রয়েছে এবং সেই আদর্শে তারা অনেকে বিশ্বাস করতে পারেন। তিনি যেমন মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শে বিশ্বাস করেন। তাই আজীবন তৃণমূলের সক্রিয় সদস্য হিসেবেই থাকবেন। সোহমের আশা যাঁরা অন্য দলে যোগ দিয়েছে তারা নিজেদের ভুল বুঝতে পারবেন। এখন তারা যেভাবে বিষয়টা দেখছেন হয়তো আগামী দিনে বিষয়টা তা নাও হতে পারে বলে জানান সোহম।

উল্লেখ্য, ২৬ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সোহম-ঋত্বিকা জুটির ছবি ‘মিস কল’। রবি কিনাগী পরিচালিত ছবিটি প্রযোজনা করেছেন সুরিন্দর ফিল্মস।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *