Main Menu

সিলেটে হঠাৎ বেড়েছে করোনা, আক্রান্তের সংখ্যা ২২

কিছুদিন যাবত সিলেট বিভাগে করনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা কমতে থাকলেও আজ হঠাৎ করে বেড়েছে আক্রান্তের সংখ্যা। গত কয়েকদিন সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা কমে যাওয়ায় স্বস্তিতে ছিলেন সিলেটবাসী। কিন্তু হঠাৎ করে আজ আক্রান্তের সংখ্যা ২২ জনে দাড়িয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সিলেটের বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর থেকে করোনা সংক্রান্ত প্রতিদিনের প্রতিবেদন থেকে এ তথ্য পাওয়া গেছে। তবে শেষ ২৪ ঘণ্টায় কারো মৃত্যু হয়নি। আর একই সময়ে সুস্থ হয়ে উঠেছেন ১৯ জন।

বুধবার সকালে প্রেরিত এ প্রতিবেদন থেকে জানা যায়, সিলেট বিভাগে শেষ ২৪ ঘণ্টায় নতুন করে শনাক্ত ২২জনের মধ্যে ১৩ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়াও ৪ জন সুনামগঞ্জের বাসিন্দা। আর হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা একজন করে আরও ২ জনের করোনা শনাক্ত হয়েছে। অপরদিকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

একইদিনে সিলেট বিভাগে সুস্থ হয়ে উঠা ১৯ জনই সিলেট জেলায় বাসিন্দা বলেও এ প্রতিবেদন থেকে জানা গেছে।

সব মিলে এখন পর্যন্ত সিলেট বিভাগে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৬ হাজার ৭৪ জন। যার মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৯ হাজার ৬২০ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫৩৮ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৮৬ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৯৩০ জনের করোনা শনাক্ত হয়েছে।

অপরদিকে এখন পর্যন্ত বিভাগের ৪ জেলা মিলে সুস্থ হয়েছেন মোট ১৫ হাজার ২৮৬ জন। আর মৃত্যুবরণ করেছেন ২৭৬ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *