Main Menu

সিলেটের টুকেরবাজার থেকে চট্টগ্রামের মাসুদ রানার ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেট সদর উপজেলার ৬নং টুকেরবাজার ইউনিয়নের নতুন টুকেরবাজার এলাকার নোয়াগাঁও গ্রামের একটি বাড়ির পুকুরপাড়ে চট্টগ্রামের বাসিন্দা মাসুদ রানা (৩৮) নামের এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে জালালাবাদ থানা পুলিশ।

সোমবার (১১ জানুয়ারী) দুপুরে নোয়াগাঁও গ্রামের হাজী শমসের আলীর বাড়ির পুকুর পাড়ের নির্জনস্থানের ঝুপের মধ্যে একটি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। তবে স্থানীয়দের ধারণা এটি পরিকল্পিত হত্যাকাণ্ড হতে পারে।

মো. মাসুদ রানা চট্টগ্রাম মহানগরীর ইসমাইল বাল্ডিং এর আব্দুর রতিফ সড়কের নিমতলার বাসিন্দা মতিউর রাহমান ও রাজেনা বেগমের পুত্র।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ, সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, সিলেট জেলা পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মোহাম্মদ শাহানূর, টুকরেবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শহীদ আহমদ।

স্থানীয়রা জানান, সোমবার সকালে পুকুর পাড়ের ঝুপের মধ্যে একটি গাছে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত ব্যক্তির লাশ দেখে পুলিশে খবর দেন ওই বাড়ির লোকজন। স্থানীয় জনপ্রতিনিধি টুকেরবাজার ইউপি চেয়ারম্যান শহীদ আহমদকেও বিষয়টি অবগত করা হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাছ থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করে। এসময় পকেট থেকে স্মার্ট কার্ড পেয়ে পরিচয় নিশ্চিত হয় পুলিশ। পকেটে একটি স্বর্ণের আংটি, মোবাইল সেট ও ১১৭০ টাকা পাওয়া যায় বলে জানান ঘটনাস্থলে থাকা জালালাবাদ থানার এসআই রাজিত রায়।

তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছে। এটি আত্মহত্যা না পরিকল্পিত হত্যা, তা এখনই বলা যাচ্ছে না। ময়নাতদন্ত শেষে সেটি নিশ্চিত করে বলা যাবে।

টুকেরবাজার ইউপি চেয়ারম্যান শহীদ আহমদ জানান, ঝুলন্ত অবস্থায় দেখে এটি আত্মহত্যা মনে হচ্ছে না। ধারণা করা হচ্ছে, হয়তো বা রাতের আঁধারে কেউ তাকে নির্জন ওই এলাকায় এনে গাছের সাথে ঝুলিয়ে রাখতে পারে। বিষয়টির বিস্তর তদন্ত হলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে বলেও তিনি জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *