Main Menu

ধুপাগুল সাহেবের বাজার সড়কের বেহালদশা, ট্রাক চলাচলে নিষেধাজ্ঞা

সিলেট সদর উপজেলা পরিষদের ৩নং খাদিমনগর ইউনিয়ন পরিষদের উদ্যোগে (১০ মার্চ) মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদের হলরুমে ধুপাগুল সাহেবের বাজার সড়ক সক্রান্ত বিষয় নিয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। জরুরি সভায় সিদ্ধান্ত মোতাবেক ধুপাগুল- সাহেবের বাজার সড়ক মানুষ ও যানবাহন চলাচলে জরুরি সভায় সিদ্ধান্ত মোতাবেক মানুষের চলাচলের উপযোগী করে তুলতে (১১ মার্চ) বুধবার থেকে পাথর বোঝাই ট্রাক চলাচলে নিষেধাজ্ঞা জারী করেছে ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ।

যদি কোন ড্রাইবার বা ক্রাশার মিল মালিক এই নিষেধাজ্ঞা অমান্য করেন তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। সড়কটির উপর জমে থাকা দূষিত ময়লা পানি ও কাঁদা মাটি সরাতে শ্রমিক দিয়ে স্থায়ী ভাবে কাজ করাবে খাদিমনগর ইউনিয়ন পরিষদ। যতদিন পর্যন্ত এলজিইডি কাজ না আরম্ভ করবে, তত দিন পর্যন্ত ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সড়কটি সচল রাখার ঘোষণা দেওয়া হয়েছে।

খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দিলোয়ার হোসেন জানান, আমরা ১০ মার্চ ইউনিয়ন পরিষদে জরুরি সভা করে বেশ কয়েকটি সিদ্ধান্ত নিয়েছি। মানুষের কষ্ট লাঘব করতে স্থায়ী ভাবে দূষিত পানি কাদা নিষ্কাশনের উদ্যোগ নিয়েছি। পাশাপাশি ১১ মার্চ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ধুপাগুল সাহেবের বাজার সড়কে পাথর বোঝাই ট্রাকের উপর নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে। কেউ আইন না মানলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এবং শিঘ্রই আমরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ইউনিয়ন বাসীকে সাথে নিয়ে এই সমস্যা থেকে স্থায়ী ভাবে মুক্তি পেতে আন্দোলনে নামব। আশা করি এই শান্তিপূর্ণ আন্দোলনে সবাইকে অংশ গ্রহন করা অনুরোধ জানাব। শিঘ্রই আমরা কর্মসূচি ঘোষনা করব। এলজিইডি কর্তৃপক্ষের কার্যত হস্তক্ষেপ কামনা করছি।
জরুরি সভায় খাদিমনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দিলোয়ার হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ৬নং ওয়ার্ডের মেম্বার বশির আহমদ, ৫নং ওয়ার্ডের মেম্বার নাজিম উদ্দীন ইমরান, ৭নংওয়ার্ডের মেম্বার আনছার আলী, ২নং ওয়ার্ডের মেম্বার সিরাজুল ইসলাম, ৩নং ওয়ার্ডের মেম্বার সাকির হোসেন,৪নং ওয়ার্ডের মেম্বার দিলোয়ার হোসেন দিলু, ৮নং ওয়ার্ডের মেম্বার ফয়জুল ইসলাম, ৯নং ওয়ার্ডের মেম্বার আতিউর রহমান শামীম, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের মহিলা মেম্বার হামিদা বেগম, ৭’৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা মেম্বার নেছারুন নেছা প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *