Main Menu

বিপিএলের টিকেট নিয়ে আগ্রহ কম দর্শকদের

বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু বিপিএলের সিলেট পর্ব।প্রতিদিন দুটি করে মাত্র ৩দিন হবে ৬টি ম্যাচ। জাতির জনকের নামে বিশেষ আসরে কোনো কমতি রাখছেন না আয়োজকরা। তারকা ক্রিকেটারদের ছবি দিয়ে সিলেটের মূল পয়েন্টগুলোতে দর্শকদের আকর্ষণ করতে করা হয়েছে বড় বড় বিলবোর্ডে । তবে খেলা নিয়ে সিলেটবাসীর মাঝে আগ্রহ কম। কাউন্টারে টিকেটের জন্য নেই কোন ভীড়। অন্যান্যবার সিলেটে বিপিএলের টিকেটের জন্য দর্শকদের লম্বা লাইন, হাহাকার দেখা গেলেও এবার ঠিক বিপরীত।

ভালো মানের বিদেশি না থাকা ও স্বাগতিক সিলেট থান্ডারের দৈন্যদশা পারফর্মেন্স বিপিএল বিমুখ হচ্ছে ক্রিকেটপ্রেমীরা। তবে গ্যালারীতে দর্শক পূর্ণ থাকবে বলে আশাবাদী আয়োজকরা।

বুধবার সকাল থেকে শুরু হয়েছে টিকিট বিক্রি। অনলাইনের পাশাপাশি লাক্কাতুরাস্থ সিলেট আন্তর্জাতিক ক্রিকেটে স্টেডিয়ামের মূল ফটকের বুথে ও রিকাবিবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামের বুথে চলছে টিকিট বিক্রি। এছাড়াও প্রতিদিন ম্যাচের পূর্বেও সংগ্রহ করা যাবে বিপিএলের টিকিট।

সিলেটে গড়াবে এবারের বিপিএলের চতুর্থ পর্ব। এর আগে ঢাকায় দুটি এবং চট্টগ্রামে একটি পর্ব অনুষ্ঠিত হয়েছে। তিনটি পর্ব শেষে নয় ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দুইয়ে থাকা খুলনা টাইগার্সের অর্জন সাত ম্যাচে ১০ পয়েন্ট। সমান পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে ঢাকা প্লাটুন ও রাজশাহী রয়্যালস আছে যথাক্রমে তিনে ও চারে।

রান সংগ্রাহকদের তালিকায় শীর্ষে আছেন কুমিল্লা ওয়ারিয়র্সের অধিনায়ক ডেভিড মালান। আট ম্যাচে তার রান ৩৭৭। সেরা বোলারদের তালিকার এক নম্বর স্থানটি রয়েছে চট্টগ্রামের মেহেদী হাসান রানার দখলে। এই বাঁহাতি পেসার সাত ম্যাচে নিয়েছেন ১৪ উইকেট।

সিলেট পর্বের সূচি:

২ জানুয়ারি, বৃহস্পতিবার, রংপুর রেঞ্জার্স বনাম রাজশাহী রয়্যালস, দুপুর ১টা ৩০ মিনিট

২ জানুয়ারি, বৃহস্পতিবার, সিলেট থান্ডার বনাম কুমিল্লা ওয়ারিয়র্স, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট

৩ জানুয়ারি, শুক্রবার, ঢাকা প্লাটুন বনাম খুলনা টাইগার্স, দুপুর ২টা

৩ জানুয়ারি, শুক্রবার, সিলেট থান্ডার বনাম রংপুর রেঞ্জার্স, সন্ধ্যা ৭টা

৪ জানুয়ারি, শনিবার, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স, দুপুর ১টা ৩০ মিনিট

৪ জানুয়ারি, শনিবার, সিলেট থান্ডার বনাম রাজশাহী রয়্যালস, সন্ধ্যা ৬টা ৩০ মিনিট।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *