Main Menu

কথা সাহিত্যিক দিলারা রুমার গল্পগ্রন্থ ‘তিন সত্যি’র মোড়ক উন্মোচন

জসিম বুক হাউজ সাহিত্য পরিষদ আয়োজিত কথা সাহিত্যিক দিলারা রুমার গল্পগ্রন্থ ‘তিন সত্যি’র গ্রন্থালোচনা ও জন্মদিন পালন করা হয়েছে। শনিবার (১৫ অক্টোবর) বিকেলে নগরীর জিন্দাবাজারস্থ কবি নজরুল একাডেমিতে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি ছিলেন প্রফেসর ড. মোঃ মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন জয় জাহাজী, ডা. শাহ ফারুক আহমদ, কবি ছয়ফুল আলম পারুল, কবি আফতাব আল মাহমুদ, কবি ও কাউন্সিলর নাজনীন আক্তার কণা, অধ্যাপক জাহিদুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জসিম বুক হাউজ ও প্রকাশনীর স্বত্বাধিকারী মোঃ জসিম উদ্দিন।
অনুষ্ঠানে মূল প্রবন্ধ পাঠ করেন সাব্বির আহমদ অপু। আজকের এই অনুষ্ঠানে মনোজ্ঞ কবিতা আবৃত্তি পরিবেশন করে মুক্তাক্ষর। অনুষ্ঠানের এক পর্যায়ে কেক কেটে কবি ও কথা সাহিত্যিক দিলারা রুমার জন্মদিন পালন করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। তিন সত্যি’র গ্রন্থালোচনা করেন অধ্যাপক কবি বাছিত ইবনে হাবিব।
লিখন প্রকাশনীর কর্ণধার আনিসুল হক লিখন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন কবি ছয়ফুল আলম পারুল, সংগঠক তৃষ্ণা দেবী, কবি রোকশানা, কবি শামীমা ঋতু, ছড়াকার ছাদির হোসাইন, ছড়াকার কবির আশরাফ, বিমল কর, কানিজ আমেনা কুদ্দুছ,কবি শুভ, সাংবাদিক এম জে এইচ জামিল, শেলি বেগম, জিয়াউর রহমান জিয়া, আইনজীবি সুলতান আহমদ, ইমরান হুসেন সুজা প্রমুখ। কবি ও কথা সাহিত্যিক দিলারা রুমার “তিন সত্যি’র গ্রন্থালোচনা ও জন্মদিন পালন অনুষ্ঠানের উপস্থাপনা জুড়ে ছিলেন কবি মাছুমা টফি একা ও প্রাবন্ধিক মুস্তাফিজ সৈয়দ। বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *