Main Menu

শিক্ষার্থীদের মাঝে ছাত্রলীগ নেতা শাওনের স্বাস্থ্য সামগ্রী বিতরণ

মহামারী করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন স্কুল, কলেজ বন্ধের পর ১২ সেপ্টেম্বর সরকারি নির্দেশনা মোতাবেক স্কুল খুলে দেওয়ায় শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করার লক্ষ্যে ছাত্রলীগের উদ্যোগে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টায় সিলেট সরকারী উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শাহ আলম শাওনের উদ্যোগে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয় এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষককের কাছে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শাহ আলম শাওন ২০২০ সাল থেকে মহামারী করোনা ভাইরাস শুরু হওয়ার পর থেকে করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে জনসাধারণের মাঝে মাস্ক হ্যান্ড স্যানেটাইজার, লিফলেট বিতরণ করে যাচ্ছে। পাশাপাশি অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। পবিত্র রমজান মাসে অসহায় ছিন্নমূল নিম্ন মধ্যবিত্ত ও বিভিন্ন স্তরের মানুষের মাঝে ইফতার ও সেহেরি বিতরণ করেন। এমনকি মহামারী করোনা ভাইরাসের সময় শ্রমিক সংকট থাকায় কৃষকের ধান নেতাকর্মীদের নিয়ে কেটে ঘরে তুলে দিয়েছেন। সিলেটে অক্সিজেন সংকটময়কালে নিজ উদ্যোগে তিনি শুরু করেন বিনামূল্য অক্সিজেন সরবরাহ সেবা। শাওন ইতিমধ্যে সিলেট শহরের বিভিন্ন জায়গায় কোভিড-১৯ রোগীদের জন্য নিজ গাড়িতে করে বিনামূল্যে অক্সিজেন পৌঁছে দিয়েছেন। এরই ধারাবাহিকতায় শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কালে উপস্থিত ছিলেন, সিলেট সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুর আহমদ, শিক্ষিকা বিনা চক্রবর্তী, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা আপন রহমান, দেবাশীষ গোয়ালা, সৌরভ শাওন, শুভ দাস, সৌকত সাগর, সৌকত শিমু, সৌরভ রায়, সানি রায়, কাব্য সিনহা, অম্লান দেব রায় সহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *