Main Menu

দক্ষিণ সুরমা থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানার ফেব্রুয়ারী-২০২১ মাসের ওপেন হাউজ ডে শুক্রবার বিকাল সাড়ে ৩টায় থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমপির পুলিশ কমিশনার নিশারুল আরিফ। অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ-অপরাধ) মো. এহসান চৌধুরী পিপিএম’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সোহেল রেজা পিপিএম, অফিসার ইনচার্জ দক্ষিণ সুরমা থানা মনিরুল ইসলাম, থানা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে বিগত মাসের ওপেন হাউজ ডেতে উত্থাপিত প্রস্তাবনা সমূহ পর্যালোচনা করে তা সমাধান করা হয়েছে বলে জানানো হয়। পরবর্তীতে এলাকার স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য উপস্থাপন করেন। বেশীরভাগ জনসাধারণই পুলিশের সাম্প্রতিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং কেউ কেউ এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা আলোচনা করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপস্থিত পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন তিনি বলেন, সিলেটে বর্তমানে যানযট সমস্যা একটু বেশি তার কারণ হচ্ছে উন্নয়ন পক্রিয়া চলমান। একটি এলাকায় যখন উন্নয়ন কার্যক্রম চলমান থাকে তখন রাস্তাঘাট সংকীর্ণ হয়ে যায় এর ফলে যানযট সৃষ্টি হয়। তবে এই সমস্যা সাময়িক আমরা একটু সচেতন হলে এটা অনেকটা কমে যাবে। এছাড়া এলাকার সকল বাসার মালিকগণ যাতে ভাড়াটিয়া তথ্য ফরম পুরন করে থানায় জমা দেন সে বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেন।

পুলিশ কমিশনার বলেন, আজকে যেভাবে আপনারা পুলিশের প্রসংশা করেছেন তা থেকে বুঝা যাচ্ছে থানা আস্তে আস্তে মানুষের ভরসাস্থলে পরিণত হচ্ছে। সকলকে করোনার টিকা গ্রহণের আহ্বান জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *