Main Menu

সৃজিতসহ এক ফ্রেমে জয়া-মিথিলা

সৃজিত মুখার্জির সিনেমার নায়িকা জয়া আহসান আর বাস্তব জীবনের নায়িকা অর্থাৎ স্ত্রী মিথিলার মধ্যে বেশ অনেকদিন থেকেই দূরত্ব ছিল। সৃজিত-মিথিলার বিয়েতে বহু তারকার সমাগম হলেও আমন্ত্রণ পাননি জয়া। এবার এই তিনজনকেই পাওয়া গেলো একসাথে।

কলকাতায় চলছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব। শুক্রবার নন্দনে বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন সৃজিত-মিথিলা।আর সেখানেই সৃজিত-মিথিলার সঙ্গে একফ্রেমে দেখা গেল জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে। সেই ছবি নিজেই ফেসবুকে পোস্ট করেছেন সৃজিতপত্নী মিথিলা। ছবিতে অভিনেত্রী, সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা, সৃজিত মুখার্জি, জয়া আহসানকে এক সারিতে বসে থাকতে দেখা যাচ্ছে।

একসময় গুঞ্জন ছিলো, পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানের সম্পর্কের কথা। সৃজিতের একাধিক সিনেমায় অভিনয়ও করেছেন জয়া। তবে যে কোনও কারণেই হোক, তাদের সেই সম্পর্ক বেশিদূর এগোয়নি।

শোনা যায়, সৃজিতকে নিয়েই জয়া-মিথিলার মধ্যে দূরত্ব তৈরি হয়। এমনকি সৃজিত-মিথিলার রিসেপশনে টলিপাড়ার বহু তারকাকে আমন্ত্রণ জানানো হলেও নিমন্ত্রণ পাননি জয়া। গুঞ্জন, মিথিলার আপত্তিতেই নাকি জয়াকে নিমন্ত্রণ করা হয়নি। যদিও রিসেপশনে পরিচালকের অন্যান্য বান্ধবীদের নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছিল। বাদ পড়েছিলেন শুধু জয়া আহসান আর ঋতাভরী চক্রবর্তী।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *