Main Menu

চলন্ত বাসে ধর্ষণচেষ্টায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে এক কলেজ ছাত্রীকে ধর্ষন চেষ্টার প্রতিবাদে ও জড়িতদের গ্রেপ্তার দাবিতে নগরীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৭ ডিসেম্বর) সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এ মানববন্ধনে শতাধিক লোক অংশ নেন।

শাস্তির দাবিতে সচেতন নাগরিকবৃন্দের ব্যানারে এ মানববন্ধনে চলন্তবাসে এমন ঘটনাকে ন্যাক্কারজনক উল্লেখ করে এর সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানানো হয়।

এডভোকেট প্রদীপ ভট্টাচার্যের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন হাওর ও পরিবেশ উন্নয়ন সংস্থার সভাপতি কাশমির রেজা, বেসরকারি শিক্ষক সমিতির সভাপতি জ্যোতিষ মজুমদার, মহানগর ছাত্রলীগ নেতা দীপক অধিকারী, সুজন পুরকায়স্থ প্রমুখ।

শনিবার সন্ধ্যায় সিলেট থেকে দিরাইয়ে যাওয়ার পথে চলন্ত বাসে এক তরুণীকে ধর্ষণের চেষ্টা চালান বাসের চালক ও তার সহযোগী। এ সময় বাস থেকে লাফ দিয়ে পড়ে আত্মরক্ষা করেন তিনি। যিনি দিরাইয়ের একটি কলেজের শিক্ষার্থী।

শনিবার রাতেই তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার দুপুরে তকে ওই হাসপাতালের নারী ও শিশু সুরক্ষা কেন্দ্র ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)-এ স্থানান্তর করা হয়। তার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শনিবার রাতে ওই কলেজছাত্রীর বাবা দিরাই থানায় অজ্ঞাতপরিচয় তিন জনকে আসামি করে মামলা করেন।

এ ঘটনায় রোববার দুপুর তিনটা পর্যন্ত কেউ গ্রেফতার না হলেও জড়িত ব্যক্তিদের অল্প সময়ের মধ্যে আইনের আওতায় নিয়ে আসা হবে বলে আশ্বাস দিয়েছেন সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *