Main Menu

সিলেটে চলছে তৃতীয় দিনের পরিবহন ধর্মঘট

সিলেট বিভাগের চার জেলায় তৃতীয় দিনের মতো ৭২ ঘণ্টার টানা পরিবহন ধর্মঘট চলছে। ধর্মঘটের তৃতীয় দিন বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সিলেটের সঙ্গে সারা দেশের দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ থাকলে সিলেটে ঢিলেঢালা ভাবে পালিত হচ্ছে পরিবহন ধর্মঘট।

পাথর কোয়ারিগুলো খুলে দেওয়ার দাবিতে পাথরসংশ্লিষ্ট ব্যবসায়ী-শ্রমিক ঐক্য পরিষদের সমর্থনে সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদ ও শ্রমিক সংগঠনের আহবানে গত মঙ্গলবার সকাল ৬ টা থেকে শ্রমিকেরা এই ধর্মঘট পালন করছেন। ধর্মঘটের কারণে দূরপাল্লার যানবাহন গন্তব্যে যেতে পারেনি।

সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) আশরাফ উল্যাহ তাহের বলেন, পরিবহন ধর্মঘটের তৃতীয় দিনে সিলেটের কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেজন্য বৃহস্পতিবার সকাল থেকে নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশের নজরদারি ছিলো।

সিলেট বিভাগীয় ট্রাক-পিকআপ-কাভার্ড ভ্যান মালিক ঐক্য পরিষদ ও সিলেট জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি গোলাম হাদী ছয়ফুল বলেন, পাথর উত্তোলন বন্ধ থাকায় সিলেটের ট্রাক মালিকরা গভীর সংকটে পড়েছেন। এ ছাড়া জাফলং ও গোয়াইনঘাট সড়কে বাস-অটোরিকশার যাত্রীও অনেক কমে গেছে। ফলে সবাই ক্ষুব্ধ। তাই পাথর কোয়ারি খুলে দেওয়ার দাবিতে আন্দোলনে সব পরিবহনের শ্রমিক-মালিকরা সম্পৃক্ত হয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *