Main Menu

কান্দিগাঁও ইউনিয়নে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত শীতবস্ত্র বিতরণ

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন বলেছেন, অসহায় দরিদ্র মানুষের কল্যাণে শেখ হাসিনার সরকার সবসময় কাজ করে যাচ্ছে। তিনি বলেন দেশের যে কোন দুর্যোগ বা মহামারীতে মানুষের পাশে দাঁড়াতে আওয়ামী লীগ ভূল করেনা। বিশেষ করে অসহায় দরিদ্র মানুষের জন্য যত কিছু করার আমরা করে যাচ্ছি। আল্লাহ তায়ালার মেহেরবানিতে ভাত কাপড় বাসস্থানের ব্যবস্থা শেখ হাসিনার সরকারই করে যাচ্ছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সিলেট সদর উপজেলার ৮নং কান্দিগাঁও ইউনিয়ন পরিষদে মাননীয় প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত ও সিলেট-১ আসনের এমপি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সহযোগিতায় দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠা্নে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এডভোকেট নাসির উদ্দিন খাঁন।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিনের সভাপতিত্বে এবং সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক প্রভাষক সেলিম আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য এডভোকেট নুরে আলম সিরাজী, আওয়ামী লীগ নেতা মজির উদ্দিন, আমার বাড়ী আমার খামার প্রকল্পের সমন্বয়ক ট্যাগ অফিসার প্রিয়ব্রত রায়, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা
আনোয়ারুল হক, শামসুল হক, সাবেক মেম্বার জমসিদ আলী, ইউনিয়ন পরিষদের সচিব তোফায়েল হোসেন ভূইয়া, জেলা যুবলীগ নেতা মিজানুর রহমান, আহমদ হোসেন খাঁন, ইউনিয়ন পরিষদে মেম্বার ও প্যানেল চেয়ারম্যান আব্দুল জাহির, কাছা মিয়া কছির, মুহিবুর রহমান, মোঃ ছৈল মিয়া, খুশতেরা বেগম, আংগুরা বেগম, রুমা বেগম, যুবনেতা খালেদ হোসেন, মেহদী হাসান সাজু, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল করিম বাচ্চু, বিলাল আহমদ, জাবেদ আহমদ, জুনেদ আহমদ, ছাত্রলীগ নেতা আমিন আহমদ, আবুল কাশেম, এহিয়া আহমদ, সালমান আহমদ, মুহিব আহমদ প্রমূখ।
উল্লেখ্য, ৪৬০ জন দরিদ্র মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *