Main Menu

সিলেটে করোনা শনাক্ত আক্রান্ত ২৭

২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরও ২৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন আরও ৭৭ জন। আর এ সময়ে সিলেট বিভাগে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি।

বৃহস্পতিবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে নতুন শনাক্ত ২৭ জন রোগীর মধ্যে সিলেট জেলায় সর্বাধিক ৯ জন ও সুনামগঞ্জে ৩ জন। বিভাগের অন্য দুই জেলা মৌলভীবাজারে ও হবিগঞ্জে ৬ জন করে মোট ১২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ জনের শরীরে করোনার উপস্থিতি শনাক্ত করা হয়েছে।

এদিকে একই সময়ে বাড়িতে ও হাসপাতালে আইসোলেশনে থাকা সুস্থ হওয়া ৭৭ রোগীর সর্বোচ্চ ৪২ জনই সিলেট জেলায় বাসিন্দা। এছাড়া বাকীদের মধ্যে ২৯ জন হবিগঞ্জের ও ৬ জন মৌলভীবাজারের বাসিন্দা। এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে কোনো রোগীর মৃত্যু ঘটেনি।

সিলেট বিভাগে বর্তমানে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৩ হাজার ৮১১ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৭ হাজার ৭৫৯ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪১৩ জন, হবিগঞ্জে ১ হাজার ৮৪০ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৭৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৪৭ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১২ হাজার ৪০৮ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৩৩ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *