Main Menu

করোনা পৌঁছে গেছে অনুপম খেরের বাড়িতে

বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন ও অমিতাভপুত্র অভিষেক বচ্চনের করোনায় আক্রান্ত হওয়ার খবর পুরোনো হতে না হতেই জানা গেল, আরেক বলিউড তারকা অনুপম খেরের মা, ভাই, ভাবি ও ভাতিজি করোনায় আক্রান্ত। ইনস্টাগ্রামে একটা ভিডিও বার্তায় অনুপম খের নিজেই তাঁদের করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন।

দুবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ৮টি ফিল্মফেয়ারজয়ী এই গুণী অভিনেতা বলেন, তাঁর মায়ের খাবারের প্রতি তীব্র অরুচি দেখা দেয়। তিনি কিছুই খেতে চাইছিলেন না। কেবল বলছিলেন, তাঁর ক্ষুধা লাগেনি। তখন তাঁর মায়ের কোভিড পরীক্ষা করা হয়। মা দুলারির পরীক্ষার ফলাফল পজিটিভ এলে ৬৫ বছর বয়সী অনুপম খের, তাঁর ভাই রাজু খের, ভাবি রিমা ও ভাতিজি বৃন্দার কোভিড পরীক্ষা করা হয়। পরীক্ষায় অনুপম খের বাদে বাকি সবার কোভিড পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। একমাত্র অনুপম খেরেরই করোনা হয়নি।

অনুপম খেরের মা মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি। অন্যদিকে ভাইয়ের পরিবার বাড়িতে নিজেদের কোয়ারেন্টিন করেছে। অনুপম খের ভক্তদের অনুরোধ করে বলেন, ‘কোনো ছোট লক্ষণকে অগ্রাহ্য করবেন না।’ ইতিমধ্যে অনুপম খেরের বাড়ি জীবাণুমুক্ত করে ‘সিলড’ করা হয়েছে।

অন্যদিকে, করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চনের অবস্থা ‘স্থিতিশীল’। অনলাইনে অমিতাভ বচ্চনের সুস্থতা কামনা করে অন্য বলিউড তারকারা পোস্ট করছেন। বচ্চন পরিবারের অন্যদের, ঐশ্বরিয়া রাই বচ্চন, জয়া বচ্চনের কোভিড পরীক্ষার ফল আজ জানা যাবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *