Main Menu

আশফাক আহমদ ও মোঃ ইকলাল এর পক্ষ থেকে মোঃ ছোয়াব আলীর ঈদ শুভেচ্ছা

সিলেট সদর উপজেলা পরিষদের হ্যাট্রিক চেয়ারম্যান, জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আলহাজ্ব আশফাক আহমদ ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক, খাদিমনগর ইউনিয়নের উজ্জ্বল ভবিষ্যৎ মোঃ ইকলাল আহমদ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যতম সদস্য, খাদিমনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী মোঃ ছোয়াব আলী।

তিনি এক শুভেচ্ছা বাণীতে বলেছেন, ঈদ মানে আনন্দের বন্যা, খুশির জোয়ার। প্রতিবছর মাসব্যাপী সিয়াম সাধনার পর উচ্ছ্বাস, উদ্ভাস, আনন্দ, খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। শান্তিপূর্ণ এবং সৌহার্দ্যময় সমাজ গঠনে ঈদুল ফিতরের আবেদন চিরন্তন। ঈদ সব শ্রেণী পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন।

তিনি আরোও বলেন, করোনা সারা বিশ্বের মানুষের আনন্দনে ম্লান করে রেখেছে। চারদিকে শুধু লাশের মিছিল, বাড়ছে আক্রান্ত। এই মুহুর্তে পবিত্র ঈদুল ফিতর এসেছে। করোনা নিপাত যাক, মানবতা বেঁচে থাক। ঈদ বয়ে আনুক অনাবিল শান্তি আর চলে যাক মহামারি।

ছোয়াব আলী, মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *