Main Menu

ভালোবাসা দিবসে ৩৬০ এর চার নাটক

আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী ভালোবাসা দিবস। অন্যান্য দেশের মতো বাংলাদেশেও দিবসটি এখন বেশ আয়োজন করে পালিত হয়। প্রতিবছর ভালোবাসা দিবস উপলক্ষ্যে ভালোবাসার গল্প নিয়ে টিভিতে প্রচারিত হয়ে থাকে ভালোবাসা দিবসের নাটক। এ বছরও তার ব্যতিক্রম হচ্ছেনা। এবার ভালোবাসা দিবস উপলক্ষে ৩৬০ প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত হয়েছে চারটি ভালোবাসার গল্পের নাটক।

নাটকগুলো ভালোবাসা দিসের দিন তিনটি টিভি চ্যানেলে প্রচার হবে। নাটকগুলো হচ্ছে ইমরাউল রাফাতের ‘তোমার প্রেমে পাগল’। সাবিলা নূর ও জোবান অভিনীত নাটকটি ১৩ ফেব্রুয়ারি রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে দীপ্ত টিভিতে। মো. মেহেদি হাসান জনি পরিচালিত অপূর্ব ও তানজিন তিশা অভিনীত নাটক ‘বউ তুমি এমন কেনো?’ ভালোবাসা দিবস উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি ৯টা ৫ মিনিটে প্রচার হবে বাংলাভিশনে। একই জুটিকে নিয়ে ‘আনটোল লাভ স্ট্রোরি’ নির্মাণ করেছেন করেছেন প্রবির রায় চৌধুরী। বাংলাভিশনে ১৪ ফেব্রুয়ারি রাত ৯টা ৩০ মিনিটে প্রচার হবে এটি।

অন্যদিকে ৩৬০ প্রযোজনায় ভালোবাসা দিবসের আরেক নাটক সান্তোস প্রেজেন্ট ‘হৃদয় ভাঙ্গা ঢেউ’। মহিদুল মহিমের নির্মাণ করেছেন এটি । ভালোবাসা দিবসের দিন সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে প্রচার হবে নাটকটি। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন আফরান নিশো ও মেহজাবিন।

নাটকগুলো স্মাইল বেবি ডায়াপার, সন্তোর ও পপসের সহযোগিতায় নির্মিত হয়েছে বলে জানান ৩৬০ এর কর্ণধার হারিস মোহাম্মদ। তিনি বলেন, নাটকের একটা মূল সমস্যা এখন বাজেট। বিজ্ঞাপনি প্রতিষ্ঠানগুলো এগিয়ে আসলে ভালো গল্প নিয়ে ভালো বাজেটের নাটক বানানো সম্ভব। এবারের ভালোবাসা দিবসে আমাদরে নাটকগুলো নির্মাণ করতে যে বিজ্ঞা্পনদাতা প্রতিষ্ঠান সহায়তা করেছেন তাদের অনেক ধন্যবাদ। তাদের জন্য দর্শকদের জন্য ভালো মানের নাটকগুলো আনতে পারছি আমরা।’






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *