Thu. Feb 27th, 2020

Onesylhet24.com

Online News Paper

শফিউল আলম চৌধুরী নাদেলকে মক্কা মহানগর যুবলীগ গণসংবর্ধনা দিলে

পবিত্র নগরী মক্কায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলকে গণসংবর্ধনা দিয়েছে মক্কা আওয়ামী যুবলীগ।  স্থানীয় একটি হোটেলে ৪ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় এ সংবর্ধনা  অনুষ্ঠিত হয়। মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সহসভাপতি সাব্বি আহমেদের সভাপতিত্বে ও মক্কা মাহানগর যুবলীগের নেতা হাসন জসিমের পরিচালনায় এতে সংবর্ধিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমেদ।

অনুষ্ঠানের সংবর্ধিত অতিথি শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, প্রবাসীরা বাংলাদেশের প্রাণ। প্রবাসীরা দেশের বাইরে যে দেশেই অবস্থান করেন না কেন সে দেশের আইন ও নিয়ম কানুন মেনে ভালো আচার আচারনের মাধ্যমে দেশের ভাবমূর্তি ও সম্মান বৃদ্ধি করবে এটাই আমাদের প্রত্যাশা। তিনি আরও বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে চলেছে। ২০৪১ সাল পর্যন্ত এ সরকার ক্ষমতায় থাকলে আমরা উন্নত একটি অর্থনীতিক বাংলাদেশ পাবো।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আব্দুল মালিক আজির , মক্কা মহানগর আওয়ামী যুবলীগের পচার স্মপাদক তাজুল ইসলাম , আব্দুল কাইউম ,হোসাইন আহমদ, রাইয়ান আহমদ, মতিউর রহমান, রফিকুল ইসলাম, নুরুল আমিন, আপিজ আলী, আবু তৈয়ব, আহমদ নুরু, আলী আহমদ ,আতিক আহমদ, ছেরাগ আলী প্রমুখ।