Thu. Jul 9th, 2020

Onesylhet24.com

Online News Paper

নতুন বছরে প্রথম একসঙ্গে

অনলাইন ডেস্কঃ ইংরেজি নতুন বছরে প্রথমবারের মতো একসঙ্গে একই নাটকে অভিনয় করলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত দুই অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরী ও জাকিয়া বারী মম। নাটকটির নাম ‘বক্কর এখন ব্যাংকার’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী আর একজন পুলিশ অফিসারের ভূমিকায় জাকিয়া বারী মম।
গেল ৩১শে জানুয়ারি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। নাটকটি প্রসঙ্গে পরিচালক সকাল আহমেদ বলেন, চঞ্চল চৌধুরী এবং মম দুজনই অসাধারণ অভিনয়শিল্পী। দুজন যখন একসঙ্গে অভিনয় করেন তখন দৃশ্যটি প্রাণবন্ত হয়ে ওঠে। গেল ঈদে তারা দুজন আমার নির্দেশনায় অভিনয় করেছিলেন। আবারো তারা একসঙ্গে অভিনয় করলেন।
বক্কর চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। একজন সহজ সরল মানুষ। যিনি সবসময়ই সততার কাছে ঠিক থাকেন। তাকে ঘিরেই মূলত নাটকের গল্প আবর্তিত হয়। আমি খুব
আশাবাদী নাটকটি নিয়ে। জাকিয়া বারী মম বলেন, ‘বক্কর এখন ব্যাংকার’ নাটকের গল্পটি বেশ। আমি যথারীতি আমার চরিত্রটি ভালোভাবেই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আশা করছি দর্শকের ভালো লাগবে। নাটকটি রচনা করেছেন মিজানুর রহমান বেলাল। এটি রোজার ঈদে আরটিভিতে প্রচার হবে। চঞ্চল ও মম এর আগে সর্বশেষ গেল ঈদে এস এ হক অলিকের ‘স্যরি বলো’, সকাল আহমেদের ‘ব্যক্তিত্ব বাবুল’ এবং রতন হাসানের ‘নব্বই দিন’ নাটকে অভিনয় করে বেশ সাড়া পেয়েছেন।