Thu. Jul 9th, 2020

Onesylhet24.com

Online News Paper

মিছবাহ উদ্দিন সিরাজের বাসায় শফিউল আলম চৌধুরী নাদেল

বাংলাদেশ আ.লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

এদিকে কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ বাসায় গিয়ে দোয়া নিয়েছেন শফিউল আলম চৌধুরী নাদেল। এসময় মিছবাহ সিরাজ নাদেলকে মিষ্টি মুখ করান। গত তিন কমিটিতে এ পদে সিলেট থেকে মিছবাহ উদ্দিন সিরাজ দায়িত্ব পালন করেন। তবে এবার আর তাকে কেন্দ্রীয় কমিটির কোথাও রাখা হয়নি।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মিছবাহ সিরাজের সিলেট নগরের মিয়া ফাজিলচিস্ত বাসায় গিয়ে তিনি দোয়া নেন নাদেল।

এর আগে শফিউল আলম চৌধুরী নাদেল সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মাসুক উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানের সাথে তাদের নিজ নিজ বাসায় গিয়ে সৌজন্য সাক্ষাত করেছেন।

এদিকে নাদেলের মিছবাহ সিরাজের সঙ্গে এই সাক্ষাতকে রাজনীতিতে সৌহাদ্য সম্প্রীতির উজ্জল দৃষ্টান্ত বলে অবিহিত করছেন অভিজ্ঞ রাজনৈতিক বিশ্লেষকরা।

প্রসঙ্গত- বৃহস্পতিবার রাত ৯টার পর আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে এ পূর্ণাঙ্গ কমিটি ঘোষণাকালে দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে শফিউল আলম চৌধুরী নাদেলের নাম ঘোষণা করেন।