Main Menu

বিভাগীয় কমিশনার কার্যালয় কর্মচারী কল্যাণ সমিতির ত্রাণসামগ্রী বিতরণ

রাজনগরে বন্যা দুর্গত এলাকায় সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ের কর্মচারী কল্যাণ সমিতির রান্না করা খাবার ও ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।
সোমবার (২৬ আগস্ট) দিনব্যাপী মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের করাইয়া বাজার এলাকায় ও কামারচাক সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে উপস্থিত বন্যা আক্রান্ত প্রায় ৮০০ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। মনসুরপুর ইউনিয়নের কদমহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কদমহাটা উচ্চ বিদ্যালয়, কদমহাটা কালিবাড়িসহ আশেপাশে কয়েকটি স্থানে আশ্রয় নেয়া অসহায় ১৫০ পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।
বিভাগীয় কমিশনারের কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, কেবি ওয়াকফ এস্টেট, সিলেট, বিভাগীয় সদর দপ্তরে অবস্থিত দপ্তরসমূহের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের ব্যক্তিগত সহায়তায় রান্না করা খাবার, নগদ অর্থ, খাওয়ার স্যালাইন, ন্যাপকিন, সাবান, দাঁতমাজন, শুকনো খাবার, বোতলজাত পানি, শিশুদের নতুন পোষাকসহ পুরাতন কাপড় বিতরণের কার্যক্রম কর্মচারী কল্যাণ সমিতি, বিভাগীয় কমিশনারের কার্যালয়, সিলেট কতৃর্ক পরিচালিত হয়েছে। “বন্যার্ত স্বজনের পাশে আমরা” ব্যানারে এ কার্যক্রমে অংশগ্রহণ করেন প্রশাসনিক কর্মকর্তা জনাব মোহাম্মদ, নিজাম উদ্দীন, কর্মচারী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অমিত ভূষণ দেব, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক কামরুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিন উদ্দিন, নির্বাহী কমিটির সদস্য মোহাম্মদ জয়নাল আবেদীনসহ মো: আজহারুল ইসলাম, মো: অলি মিয়া, মো: মুচ্ছাবির আলী, ইমন চন্দ্র দাস, মিটু চক্রবর্তী, মো: জুবায়ের আহমদ, মো: এমাদুল ইসলাম, দীপংকর ভর, সঞ্জয় নায়েকসহ আরও অনেক।
কমর্চারী কল্যাণ সমিতি উক্ত ত্রাণ কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা করার জন্য বিভাগীয় কমিশনার, সিলেট এবং অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক), সিলেট মহোদয়কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *