Main Menu

নর্থ ইস্ট হাসপাতাল ডে ২০২৪ পালিত

নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ও কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার শাহরিয়ার হোসেন চৌধুরী বলেছেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে এই হাসপাতাল পূর্ণ সমর্থন এবং বিপুল সংখ্যক আহত শিক্ষার্থীদের ফ্রি চিকিৎসা প্রদান করেছে। এখনো আহতদের সকল রকমের সহযোগিতা অব্যাহত রয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) নর্থ ইস্ট মেডিকেল কলেজ ডে ২০২৪ উপলক্ষ্যে দিনব্যাপী অনুষ্টানমালার উদ্ভোধনীতে তিনি এসব কথা বলেন।
অধ্যাপক ডাক্তার শাহরিয়ার হোসেন চৌধুরী বলেন, সিলেটের মানুষের সুখ দুঃখের সাথী হিসেবে এই হাসপাতাল আজীবন পাশে থাকবে। বর্তমানে নর্থ ইস্ট মেডিকেল কলেজে ছয় শতাধিক শিক্ষার্থী অধ্যায়নরত আছেন। যার প্রায় ৪০ ভাগ শিক্ষার্থী বিদেশি। দেশের গন্ডি পেরিয়ে নর্থ ইস্ট এখন বহির্বিশ্বেও একটি মানসম্মত প্রতিষ্টান হিসেবে পরিচিতি লাভ করেছে। তিনি বলেন, র‌্যাংকিংয়ে নর্থ ইস্ট এখনো প্রথম স্থানে রয়েছে। আর এটি সম্ভব হয়েছে এলাকার মানুষের সহযোগিতার কারনে। নর্থ ইস্ট মেডিকেল কলেজ ডে উপলক্ষে সকাল ১০ টায় ক্যাক কাটার পর প্রতিষ্টাবার্ষিকীর একটি বিশাল শোভাযাত্রা চন্ডিপুল পয়েন্ট ঘুরে পুনরায় হাসপাতালে আসে। এ সময় উপস্থিত ছিলেন নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতাল গভর্ণিং বডির চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার আফজল মিয়া, নর্থ ইস্ট প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান অধ্যাপক ডাক্তার মূসা এম এ কাইয়ুম, উপাধ্যক্ষ অধ্যাপক ডাক্তার এ এফ এম নাজমুল ইসলাম, অধ্যাপক ডাক্তার নাজমুল ইসলাম, অধ্যাপক ডাক্তার আজিজুর রহমান, উপপরিচালক অধ্যাপক ডাক্তার জসিম উদ্দিন, সহকারী পরিচালক ডাক্তার মুনতাসির আলম রাহিমি, সহকারী পরিচালক ডাক্তার ফাহমিদুর রহমান প্রমুখ।
এদিকে নর্থ ইস্ট মেডিকেল কলেজ ডে উপলক্ষ্যে সোমবার র‌্যালীর পর দুুপুরে আলোচনা সভা ও রাতে নৈশভোজ ও সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়। বিজ্ঞপ্তি






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *