Main Menu

বঙ্গবন্ধু দূরদর্শী একজন নেতা ছিলেন তিনি বেঁচে থাকলে বাংলাদেশ সত্যিকার অর্থেই সোনার বাংলায় পরিণত হতো, আলহাজ আশহাক আহমদ

সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ বলেছেন, ‘১৯৭৫ সালের ১৫ই আগস্ট ঘাতকেরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নৃশংসভাবে হত্যা করলেও  বাংলাদেশের মানুষের হৃদয় থেকে তার নাম  মুছে দিতে পারেনি।  বঙ্গবন্ধু একজন দূরদর্শী নেতা ছিলেন তিনি যুদ্ধ বিধ্বস্ত এই দেশকে কিভাবে গড়ে তুলবেন সে বিষয়টি নিয়েই সব সময় ভাবতেন। তিনি এদেশকে একটি সোনার বাংলা হিসেবে গড়ে তোলার স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্নকে ঘাতকরা বাস্তবে রূপ দিতে দেয়নি। তারা শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেনি, হত্যা করেছে তার গোটা পরিবারকে। ভাগ্যক্রমে বেঁচে গিয়েছিলে বঙ্গবন্ধু কন্যা  আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনা। সেই নৃশংস হত্যার বেদনা বুকে চাপা দিয়ে দেশ পরিচালনা করছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি চান তার পিতার সেই স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ে তুল। তাই আসুন আমাদের নিজেদের মধ্যে ভুল বুঝাবুঝি বাদ দিয়ে, বাংলাদেশ আওয়ামী লীগকে  নেতৃত্বে টিকিয়ে রাখতে আমরা সকলে দেশের উন্নয়ন কর্মকান্ডে ঐক্যবদ্ধভাবে কাজ করি।
মঙ্গলবার (১৫ আগস্ট) সন্ধ্যায় সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে জাঙ্গাইল একটি কমিউনিটি সেন্টারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
সিলেট জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিনের সভাপতিত্বে এবং সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক প্রভাষক সেলিম আহামদের পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের অধ্যক্ষ সুজাত আলী রফিক।
আরো বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগ নেতা ( হাটখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি) সাবেক চেয়ারম্যান হাজী মুশাহিদ আলী, উপজেলা আওয়ামী লীগ নেতা মোহাম্মদ শাহানুর, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী, কান্দিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজাম আলী, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তারা মিয়া, কান্দিগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজাহিদ আলী, মোগলগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেম্বার আশিক মিয়া, হাটখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক, খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনজুর আহমদ মঞ্জু, জালালাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওবায়দুল্লাহ ইসহাক,  জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মানিক মিয়া ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মন্তকা আহমদ মেম্বার, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মোহাম্মদ শাহজাহান, সদর উপজেলা তাঁতী লীগের সভাপতি দিলওয়ার হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ অঙ্গ অসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা ও মিলাদ শেষ মহান আল্লাহ তাআলার দরবারে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা আব্দুল বাসিত।





Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *