Main Menu

জাতীয় শোক দিবসে শা.বি. প্রবি গেইট আওয়ামীলীগ ও যুবলীগের দোয়া মাহফিল

১৫ আগস্ট জাতীয় শোক দিবসে শা.বি প্রবি গেইট আওয়ামীলীগ ও যুবলীগের যৌথ উদ্যোগে দিনব্যাপী বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ সম্প্রচার এবং বাদ মাগরিব আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা আওয়ামীলীগ নেতা জালালাবাদ থানা আওয়ামীলীগের সভাপতি এম উস্তার আলীর সভাপতিত্বে ও জালালাবাদ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনোহর আলী বঙ্গভাষীর পরিচালনায়
আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বারের এপিপি এডভোকেট শাহজাহান চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জালালাবাদ থানা আওয়ামীলীগ লীগের সহ সভাপতি আব্দুল হান্নান, জালালাবাদ থানা ব্লক যুবলীগের আহবায়ক ও বঙ্গবন্ধু পরিষদ মহানগরীর সহ সভাপতি এম দুলাল মিয়া, মোঃ মুতলিব মিয়া, আওয়ামীলীগ নেতা আমিন ফকির, মঈন উদ্দিন, হাজী মন্তাজ মিয়া, আব্দুল হান্নান, সিরাজ মিয়া, যুবলীগ নেতা সিপুল সিনহা, জেলা সেচ্ছাসেবকলীগ সদস্য মোস্তাক আহমদ, রাজন আহমদ, বাউল আব্দুল কাদির, ছাত্রলীগ নেতা মাহিন, আব্দুল মানিক সানী, শিপন আহমদ প্রমুখ।

আলোচনা শেষে ১৫ আগস্টের শহিদ বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারবর্গের আত্মার রুহের মাগফেরাত ও দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন হাফিজ মইনুল ইসলাম আশরাফী।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *