Main Menu

বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য নতুন ঘর হস্তান্তর

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী বলেছে, মানবতার কল্যাণে আসতে পারাটাই মানবজীবনের সার্থকতা। আমিত্ব এবং আত্নকেন্দ্রিকতা নিয়ে বেঁচে থাকাকে জীবন বলে না। পৃথিবীতে মানুষ একটি মহত্তম লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে প্রেরিত হয়েছে। এর অর্থ হচ্ছে তারা মানুষের জন্যই কাজ করবে। পারস্পরিক সহমর্মিতা এবং সহযোগিতা নিয়েই একটি সুন্দর সমাজ বিনির্মাণ করবে। বাংলাদেশ কমিউনিটি ইন ফ্রান্স (বিসিফি) এবং চেতনা যুব পরিষদের এমন মহতি কাজ সবাইকে মানবকল্যাণে উৎসাহ যোগাবে।

ফ্রান্স প্রবাসী বাংলাদেশী-এর অর্থায়নে এবং চেতনা যুব পরিষদ, সিলেট-এর সার্বিক সহযোগিতা-তত্ত্বাবধানে বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য নতুন ঘর হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ‘বন্যা পরবর্তী পুনর্বাসনে সিলেটবাসীর পাশে’ থাকার অঙ্গীকার নিয়ে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের লাকি গ্রামে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য নতুন ঘর হস্তান্তর করা হয়।

চেতনা যুব পরিষদের সভাপতি প্রবাসী কমিউনিটি নেতা মোঃ জুলকার নায়েনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চেতনা যুব পরিষদের সহ সভাপতি মোঃ আব্দুল হাসিব, আব্দুস সোবহান আজাদ, রোটারিয়ান আব্দুল মুহিত দিদার, সাধারণ সম্পাদক এইচ এম কাওছার, সংগঠনের উপদেষ্টা মুক্তা আহমদ, মাওলানা হাফিজ আমিন উদ্দিন, মিজানুর রহমান, তারেক মজুমদার। এছাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষে বন্যায় ক্ষতিগ্রস্তদের হাতে নতুন ঘরের চাবি হস্তান্তর করেন প্রধান অতিথি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদীসহ অতিথিবৃন্দ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *