Main Menu

জয়া আহসানের সঙ্গে গল্প

দুই বাংলার অন্যতম অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে গল্প আর আড্ডায় মাতলেন বার্জার লাক্সারি সিল্ক ইমালশন নিবেদিত ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনের সেরা ২০ প্রতিযোগী।

৮ আগস্ট রাজধানীর একটি হোটেলে এই আড্ডার অনুষ্ঠান আয়োজন করে। ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা দেয়ালে তাদের স্মরণীয় সব মুহূর্ত তুলে ধরেছিলেন, তারই অংশ হিসেবে এই আয়োজন।

এ অনুষ্ঠানে ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা ও জয়া আহসান ছাড়াও উপস্থিত ছিলেন বার্জারের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী, সেলস অ্যান্ড মার্কেটিংয়ের সিনিয়র জেনারেল ম্যানেজার মো. মোহসিন হাবিব চৌধুরী, সেলস-এর জেনারেল ম্যানেজার একেএম সাদেক নাওয়াজ, হেড অব ব্র্যান্ডস সেঁজুতি সালেক সেতু, মার্কেটিংয়ের ক্যাটাগরি ম্যানেজার সাইদ শরীফ রাসেল এবং লাক্সারি সিল্কের ব্র্যান্ড ম্যানেজার আমরিনা তাসনিম রোশনি।

এই আয়োজনে আরও ছিল রিতু রাজের মনোমুগ্ধকর সংগীত পরিবেশনা।

এই আয়োজন নিয়ে উচ্ছ্বসিত জয়া আহসান বলেন, ‘‘বার্জার দেশের অন্যতম ব্র্যান্ড, যারা ক্রেতাদের সেরা মানের পেইন্টস সল্যুশন প্রদানের ব্যাপারে যত্নশীল। ‘স্মৃতির আঙিনা’ ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের সাথে চমৎকার এ অনুষ্ঠানে অংশ নিতে পেরে আমি সত্যিকার অর্থেই আনন্দিত। আমি বার্জারসহ সব অংশগ্রহণকারীকে ধন্যবাদ জানাই চমৎকার এ সময়ের জন্য।”

এর আগে, এই ক্যাম্পেইনের সেরা ৩ অংশগ্রহণকারীর বাসায় যান জয়া আহসান। এই ক্যাম্পেইনের সেরা ২০ অংশগ্রহণকারী বার্জার এক্সপ্রেস পেইন্টিং সেবা নেওয়ার ক্ষেত্রে ৫০ শতাংশ ডিসকাউন্ট সুবিধা পান; অন্যদিকে, অন্য অংশগ্রহণকারীরা পান ১০ শতাংশ ডিসকাউন্ট।

বার্জারের ব্যবস্থাপনা পরিচালক রূপালী চৌধুরী বলেন, “স্মৃতির আঙিনা ক্যাম্পেইনের লক্ষ্য ছিল আমাদের দেয়ালের গুরুত্ব এবং এ নিয়ে স্মরণীয় সব স্মৃতিকে তুলে ধরা। অংশগ্রহণকারীরা এই অনুষ্ঠান উপভোগ করেছেন বলেই আমার বিশ্বাস।’’






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *