Main Menu

যথেষ্ট জল ঘোলা হয়েছে, আসিফের সঙ্গে গান করার প্রশ্নই আসে না: ন্যান্সি

অনলাইন বিনোদন ডেস্ক:: দেশীয় শোবিজের জনপ্রিয় দুই সঙ্গীত তারকা আসিফ আকবর ও ন্যান্সির মধ্যে দীর্ঘদিন ধরেই চলছিলো দ্বন্দ্ব। কিছুদিন আগে আসিফ আকবর তার নিজের ফেসবুকে ন্যান্সির সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি জানান, তাদের মধ্যে অভিমানের পালা শেষ হয়েছে।

আসিফ আকবরের এমন পোস্টে সবাই ধরেই নিয়েছেন যে, তাদের মধ্যকার দ্বন্দ্ব এবার শেষ হল তাহলে। কিন্তু বিপত্তি বাঁধলো সম্প্রতি দেওয়া ন্যান্সির এক পোস্টে।

কিছুদিন আগে ন্যান্সির তৃতীয় সন্তানের এক অনুষ্ঠানে উপস্থিত তালিকায় অতিথি হিসেবে অন্যান্য সবার মত ছিলেন আসিফ আকবরও। একসঙ্গে তারা ছবিও তুলেন। এমন ঘটনায় সবাই ধারণা করেন তারা হয়তো আবারও একসঙ্গে গানেও ফিরবেন।

কিন্তু বুধবার ন্যান্সির এক স্ট্যাটাসে জানা গেলো, আসলে তাদের মধ্যকার দ্বন্দ্বের বরফ গলেনি। আসিফ আকবর তার সঙ্গে গান গাইতে চাইলেও নিজের কোনো ইচ্ছা নেই বলে জানান ন্যান্সি। পাশাপাশি তিনি বলেন, আসিফ আকবর অতীতে যে অপরাধ করেছে তা ক্ষমার অযোগ্য।

স্ট্যাটাসে ন্যান্সি লিখেন, আমার সর্বকনিষ্ঠ কন্যাকে দেখার উপলক্ষে অনেক তারকাদের মত আমন্ত্রিত ছিলেন জনপ্রিয় গায়ক আসিফ আকবর। শিল্পী আসিফ আমাদের সবার প্ৰিয় কিন্তু উনার আমার সাথে করা পূর্বের ধারাবাহিক মিথ্যে অসম্মানজনক অন্যায় কথা কোনোভাবেই আমার কাছে ক্ষমার যোগ্য নয়। নিরুপায় আমি আইনের দ্বারস্থ হবার পর বাকি বিষয় চলমান আদালতের বিচার প্রক্রিয়া যা সিদ্ধান্ত নেবেন তাই হবে।

আসিফ আকবরের সঙ্গে গান করা প্রসঙ্গে ন্যান্সি বলেন, আসিফ আকবরের সঙ্গে কোনো ডুয়েট অ্যালবাম করার প্রস্তাব কোনো প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আসেনি, এলেও করার প্রশ্নই আসেনা। যথেষ্ট জল ঘোলা হয়েছে, আর নয়। আসিফ আকবরের আমার সঙ্গে গান প্রকাশের ইচ্ছে থাকলে সেটা একান্তই তার নিজস্ব ইচ্ছে, আমার নয়। আমি আমার পূর্বের অ্যালবাম এর প্রাপ্য সম্মানী ফেরত চাই, সস্তা পাবলিসিটি নয়।’






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *