Main Menu

‘চিংকি পিংকি’ নাটকে গাইলেন কণা

বিনোদন ডেস্ক::

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত জনপ্রিয় সঙ্গীতশিল্পী দিলশাদ নাহার কণা এই মুহুর্তে স্টেজ শো, মৌলিক গান, ভয়েজ ওভার এবং নাটকের গানের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। এরইমধ্যে রুবেল হাসান পরিচালিত ‘চিংকি পিংকি’ শিরোনামে একটি খন্ড নাটকের কাজ শেষ হয়েছে। এই নাটকে প্রথমবারের মত জমজ চরিত্রে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তার জন্যই এবার কণা ‘চিংকি পিংকি’ নাটকে গান গাইলেন।

নাটকের গানের কথাগুলো হচ্ছে এমন ‘তুইতো নাচুনি বুড়ি, তাতে পড়লে ঢাকের বাড়ি, উঠোন বাঁকা হলেও হায়রে, করিস ডিস্কো ড্যান্স’। গানটির সুর সঙ্গীতায়োজন করেছেন এই সময়ের মেধাবী সুরকার, সঙ্গীত পরিচালক জেকে মজলিস।

গানটি প্রসঙ্গে কণা বলেন,‘চিংকি পিংকি জমজ দুই বোন। মূলত তাদেরকে ঘিরেই নাটকের গল্প। সেই গল্পানুযায়ী নাটকের গানের কথা লিখা। দীপ ভালো লিখেছে। আর জেকে মজলিসও চমৎকার সুর সঙ্গীত করেছে। অনেকটা সময় পাড়ি দিয়ে স্টুডিওতে গিয়ে আমার গাইতে হয়েছে। পথে অনেক সময় নষ্ট হওয়ায় মনটা খারাপ হয়ে গিয়েছিলো। কিন্তু গানটি গাইবার পর মনটা ভালো হয়ে যায়। আশা করছি গানটি সবার ভালো লাগবে।’

কণা’র কন্ঠের গানের এই নাটক ‘চিংকি পিংকি’ আগামী ঈদে একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে। নাটকটি রচনা করেছেন মেজবাউর রহমান সুমন। এতে ডিওপি হিসেবে কাজ করেছেন কামরুল ইসলাম শুভ। এর আগেও কণা, বহু নাটকে গান গেয়েছেন। গানের নাটকে কণাও বেশ নির্ভরতা, আস্থা অর্জন করেছেন। এদিকে কণা স্টেজ শো’তেও বেশ ব্যস্ত রয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *