Main Menu

ইয়াং স্টার’ চ্যাম্পিয়ন রাইশা ফাইরোজ

বেসরকারি টিভি চ্যানেল আরটিভির আয়োজনে তরুণদের জন্য সংগীত বিষয়ক রিয়েলিটি শো ড্যানিশ প্রেজেন্টস ‘ইয়াং স্টার’ এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। এই আয়োজনের প্রথম আসরে কয়েক হাজার প্রতিযোগিকে পেছনে ফেলে বিজয়ী হয়েছেন ঢাকার রাইশা ফাইরোজ ইপা। পুরস্কার হিসেবে তিনি পেয়েছে তিন লক্ষ টাকা।

প্রথম রানারআপ হয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার মেয়ে রওনক জাহান রাইসা। তিনি পেয়েছে দুই লক্ষ টাকা এবং দ্বিতীয় রানারআপ হয়েছে পূজা শীল। তিনি পেয়েছে এক লক্ষ টাকা। আর এর মাধ্যমেই জনপ্রিয় এই রিয়েলিটি শো’র পর্দা নামলো।

গত ২৭ জানুয়ারি তেজগাঁওয়ে অবস্থিত আরটিভির নিজস্ব স্টুডিও বেঙ্গল মাল্টিমিডিয়ায় এর গ্র্যান্ড ফিনালের শুটিং সম্পন্ন হয়। ইয়াং স্টার-এর প্রধান তিন বিচারক ইবরার টিপু, প্রতীক হাসান, পড়শী’র পাশাপাশি আরও উপস্থিত ছিলেন খুরশীদ আলম, শওকত আলী ইমন, এসআই টুটুল, শান্তা ইসলাম, আজিজুল হাকিম প্রমুখ।

সোহাগ মাসুদের প্রযোজনায় এই রিয়েলিটি শো উপস্থাপনা করছেন জনপ্রিয় মডেল, অভিনেতা ও উপস্থাপক ইমতু রাতিশ ও নৃত্যশিল্পী, রুহানী সালসাবিল লাবণ্য। গতকাল ৮ ফেব্রুয়ারি রাত ৮টায় আরটিভিতে গ্র্যান্ড ফিনালের পর্বটি প্রচারিত হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *