Main Menu

ফাতেমা নাজনীন প্রিসিলার অতিথি এবার ইলিয়াস কাঞ্চন

ফাতেমা নাজনীন প্রিসিলা। ইউটিউব এবং ফেসবুকে সমাজ সেবামুলক কাজের ভিডিও এবং বিভিন্ন অঙ্গনের মানুষদের নিয়ে লাইভ করে দারুণ সফলতা পেয়েছেন তিনি। নিউইয়র্কে থেকেও দেশের বিভিন্ন প্রান্তের অসহায় মানুষের মাঝে নানা ধরনের সহায়তামূলক কর্মকাণ্ডও পরিচালনা করে যাচ্ছেন প্রিসিলা। বিভিন্ন সময় অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। নতুন খবর হলো এবার প্রিসিলার ফেসবুক লাইভে অতিথি হয়ে আসছেন বরেণ্য চিত্রনায়ক, নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা ও শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

৬ই ফেব্রুয়ারী রোববার বাংলাদেশ সময় রাত ১০ টা ৩০ মিনিটে প্রিসিলার সাথে লাইভে আসছেন তিনি। সিনেমার ক্যারিয়ার, নিরাপদ সড়ক চাই আন্দোলন, শিল্পী সমিতিসহ নানা বিষয়ে প্রিসিলার সঙ্গে এ লাইভে কথা বলবেন এ নায়ক। প্রিসিলা বলেন, ইলিয়াস কাঞ্চন স্যার একজন অসাধারন মানুষ।

তার কাছ থেকে অনেক কিছু শেখার আছে। আমি মনে করি এই লাইভের মাধ্যমে সেটা হবে। নিরাপদ সড়ক চাই বিষয়ে মানুষকে আরও সচেতন করতে কি ভাবে আগানো যায় সেটা নিয়ে কথা হবে।

আমি নিজেও ইলিয়াস কাঞ্চনের নিরাপদ সড়ক চাই আন্দোলনের একজন বড় সমর্থক। এদিকে ইলিয়াস কাঞ্চন কে নিয়ে মিথ্যা প্রচারের বিরুদ্ধে প্রিসিলা প্রায় এক বছর পুর্বে একটি লাইভ এবং কিছু ভিডিও তৈরী করেছিলেন। প্রিসিলা বলেন, আমরা লাইভে আলোচনা করবো শিক্ষার জন্য , কিছু অভিজ্ঞতা শেয়ারের জন্য। ইলিয়াস কাঞ্চন স্যার আমায় সময়






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *