Main Menu

উন্নয়নের চাকা সচল রাখতে নৌকায় ভোট দিয়ে হিরণ মিয়াকে নির্বাচিত করুন, অধক্ষ সুজাত আলী রফিক

সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের অধ্যক্ষ, অধ্যাপক সুজাত আলী রফিক বলেছেন, উন্নয়নের চাকা সচল রাখতে নৌকায় ভোট দিয়ে হিরণ মিয়াকে পুনরায় নির্বাচিত করুন। বিগত ৫ বছরে এই ইউনিয়নে যে উন্নয়ন হয়েছে তার ধারা অব্যাহত থাকবে। সিলেট সদরের অন্যান্য ইউনিয়নের তুলনায় মোগলগাঁও ইউনিয়নে অধিক উন্নয়ন হয়েছে । উপজেলার বরাদ্ধ ছাড়াও বিশেষ বরাদ্ধ আনার ক্ষমতা ররছে তার।
হিরণ মিয়াকে নৌকা প্রতীকে ভোট দিতে ভূল করবেন। ভোট আপনার আমানত এই আমানতের খেয়ানত করবেন না। আসুন সকল মতানৈক্যের উর্ধে উঠে আবার তাঁকে নির্বাচিত করে অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্তর করার সুযোগ সৃষ্টি করে দিন।

শনিবার (৩০ অক্টোবর) রাতে সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হিরণ মিয়ার নৌকার সমর্থনে ভগতীপুর গ্রামে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইউনিয়নের বিশিষ্ট মুরব্বী প্রবীণ আওয়ামী লীগ নেতা হাজী মইন মিয়ার সভাপতিত্বে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামিল ইবনে রহমানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা ও জেলা পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ শাহানূর, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন আহমদ, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাহজাহান আহমদ। বিগত দিনের উন্নয়নের চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ হিরণ মিয়া।

আরোও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আমির আলী, বিশিষ্ট মুরব্বি মোঃ কালা মিয়া, সাবেক মেম্বার মানিক মিয়া, ফকির আলী, সলিম উল্লাহ, আব্দুল হামিদ, জেদ্ধা প্রবাসী ও সিলেট জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আল আমিন, পর্তুগাল প্রবাসী জাকির আহমদ, সদর উপজেলা তাতী লীগের সভাপতি দিলওয়ার হোসেন, মনির উদ্দিন, গোলাম হোসেন, ইস্কন্দর মিয়া, কালা মিয়া, নজর মিয়া, লুতফুর রহমান, নূরুদ্দিন ইমন প্রমূখ। নির্বাচনী গান গেয়ে মঞ্চ মাতালেন আওয়ামী লীগ নেতা আব্দুল মন্নান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *