Main Menu

ওয়েব ফিল্মে গাইলেন ফজলুর রহমান বাবু

বরেণ্য চিত্রপরিচালক বদিউল আলম খোকন ডিজিটাল প্লাটফর্মের জন্য তৈরি করছেন ‘মুর্শিদ’ শিরোনামের ওয়েব ফিল্ম। এই ফিল্মের টাইটেল গানে কণ্ঠ দিলেন নন্দিত অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবু। মুরাদ নূরের সুর-সঙ্গীতে গানটি লিখেছেন কবি আমিরুল হাছান।

ফজলুর রহমান বাবু বলেন, আমি আগাগোড়া একজন অভিনয়ের মানুষ। গান করি কেবল শখে। মুর্শিদ স্বরণে এটাই আমার প্রথম গান। কথা সুরের বেশ মেধার সমন্বয় ঘটিয়েছে মুরাদ নূর। তরুণ সুরকারদের মাঝে নূরের পাগলামি আমাকে মুগ্ধ করেছে। আমার দর্শক-শ্রোতারা শীঘ্রই পাবে নতুন কিছু।

মুরাদ নূর বলেন, বাবু ভাই খোকন ভাই দুজনেই আমার ভীষণ শ্রদ্ধার প্রিয় মানুষ। গুণীদের সংস্পর্শে কাজ করতে’ই আমি আনন্দিত হই। তাঁদের কাছ থেকে প্রচুর শেখার সুযোগ পাই। নিজেকে সমৃদ্ধ করা যায়। কবি আমিরুল হাছান এর কথামালায় সুরে সুরে আমি কেবল মুর্শিদকে ডাকার চেষ্টা করেছি। বাবু ভাইয়ের কণ্ঠে এ ডাক তা পূর্ণতা পেলো।

পরিচালক বদিউল আলম খোকন বলেন, যুগের চাহিদায় বর্তমান ডিজিটাল প্লাটফর্মে সেলুলয়েডের উপস্থাপনে বেশ পরিবর্তন এসেছে। তারই ধারাবাহিকতায় ওয়েব ফিল্ম নির্মান। শীঘ্রই আমরা শুটিং-এ যাবো। তবে, শ্রোতাদের চাহিদায় টাইটেল গানটির স্টুডিও ভার্সন শীঘ্রই ডিজিটাল প্লাটফর্মে শুনতে পারবে। বাবু ভাই শিল্পী ও মানুষ হিসেবে আমার পছন্দের। মুরাদ নূর ইতিমধ্যে তাঁর মেধা দিয়ে আমাদের টীমে অন্তর্ভুক্ত হয়ে আছে। কবি আমিরুল হাছানও গল্প অনুযায়ী ভালো লিখেছে। আশা করছি স্রষ্টার আনুকূল্য লাভের গানটি সবার ভালো লাগবে।

করোনা কালীন সমস্যা কাটিয়ে পৃথিবী ফিরছে তার আপনালয়ে। শিল্প-সংস্কৃতির ক্ষতি কাটিয়ে উঠতে স্ব স্ব সেক্টরের সবাই নতুন উদ্যমে কাজ করতে বদ্ধপরিকর। শীঘ্রই গানটি শীঘ্রই শ্রোতা দর্শকদের জন্য অবমুক্ত করা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *