Main Menu

করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন সাবেক অর্থমন্ত্রী মুহিত

করোনামুক্ত হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরেছেন বাংলাদেশ সরকারের সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

বুধবার (১৮ আগস্ট) রাত ৯ টার দিকে তিনি তার ঢাকা বনানী বাড়িতে পৌছেছেন। এর আগে তিনি করোনাক্রান্ত হয়ে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএম এইচ) এ চিকিৎসাধীন ছিলেন।

দুইদিন আগে তার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। বুধবার রাতে তার চিকিৎসায় নিয়োজিত মেডিকেল বোর্ডের ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মতি নিয়ে তাকে বিশেষ ব্যাবস্থায় নিজ বাড়িতে পৌছানো হয়েছে। তবে তিনি বাড়িতে থাকলেও সার্বক্ষণিক চিকিৎসকদের মনিটরিংয়ের মধ্যে থাকবেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, মুহিত করোনা মুক্ত হলেও শারীরিক ভাবে এখনো অনেকটা দুর্বল রয়েছেন, পুরোপুরি সুস্থ হতে হলে আরো সময় লাগবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এসব তথ্য নিশ্চিত করেছেন এ এম এ মুহিতের ছোট ভাই বাংলাদেশ পল্লী শিশু ফাউন্ডেশনর চেয়ারম্যান এ এস এ মুয়িয সুজন ও জামাতা রুপালী ব্যাংকেরব সাবেক চেয়ারম্যান ড, আহমদ আল কবির।

তারা আবুল মাল আবদুল মুহিতের সুস্হতার জন্য দেশ বিদেশ থেকে যারা সার্বক্ষণিক খোঁজ খবর নিয়েছেন ও তার জন্য দোয়া করেছেন তাদের সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে এ এম এ মুহিতের পরিপূর্ণ সুস্থতার জন্য সকলের দোওয়া কামনা করেছেন।

গত ২৭ জুলাই সাবেক এই অর্থমন্ত্রীর করোনা শনাক্ত হয়। এরপর বৃহস্পতিবার ৮৭ বছর বয়সী মুহিতকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করান স্বজনরা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *