Main Menu

সিলেটের স্বাস্থ্য বিভাগের নতুন পরিচালক হিমাংশু লাল রায়

স্বাস্থ্য বিভাগ সিলেটের নতুন বিভাগীয় পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন সিলট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সদ্য সাবেক উপপরিচালক ডা. হিমাংশু লাল রায়।

গত ১৫ জুলাই স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব জাকিয়া পারভিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনের মাধ্যমে তিনি এ পদে নিয়োগ পান।

আজ রোববার (১৮ জুলাই) আনুষ্ঠানিকভাবে ডা. হিমাংশু লাল রায় বিভাগীয় পরিচালকের (স্বাস্থ্য) দায়িত্ব গ্রহণ করেন। এ উপলক্ষ্যে সিলেট সিভিল সার্জন কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

বর্নাঢ্য কর্ময় জীবনের অধিকারী ডা. হিমাংশু লাল রায় উপজেলা স্বাস্হ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা গোলাপগঞ্জ থেকে কর্মজীবন শুরু করে ডেপুটি সিভিল সার্জন সিলেট, সিভিল সার্জন রংপুর, সিভিল সার্জন হবিগঞ্জ, সিভিলে সার্জন সিলেট ও সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক পদে দায়িত্ব পালন করেন। এবার তাঁকে সিলেট বিভাগীয় পরিচালকের (স্বাস্থ্য) দায়িত্ব প্রদান করায় সিলেটে স্বস্তি বিরাজ করছে।

এদিকে, গত ১৫ জুলাইয়ের আদেশে সিলেট বিভাগীয় পরিচালকের (স্বাস্থ্য) পদে থাকা ডা. সুলতানা রাজিয়াকে পরিচালক (আর্থিক ব্যাবস্থাপনা) করে স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর মহাখালী ঢাকায় বদলি করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *