Main Menu

এই ঈদেও লকডাউনে নিশো

ঈদকে ঘিরে সব তারকার-ই ব্যস্ততা থাকে তুঙ্গে। এবার ঈদে অনেক শিল্পী কাজ নিয়ে তুমুল ব্যস্ততা পার করলেও করোনা প্রকোপে ঘরবন্দি সময় কাটিয়েছেন ছোট পর্দার বড় তারকা আফরান নিশো। গেল ঈদেও তেমন কোনো কাজ করতে পারেননি এ অভিনেতা। তাই সময় নিয়ে পরিকল্পনা করেছিলেন এই ঈদে বেশ কিছু কাজের। কিন্তু লকডাউন যেন সেই কাজে হানা দিয়েছে। তাই এবারও খুব বেশি কাজ করতে পারেননি তিনি। তবে ভক্তদের হতাশ হবার কিছু নেই। বেশকিছু নতুন নাটক নিয়ে হাজির হচ্ছেন এ তারকা অভিনেতা।

ঈদ কাজ প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘যখনই কাজ নিয়ে নিয়ে একটু নতুনভাবে পরিকল্পনা করি তখনই লকডাউন শুরু হয়ে যায়। গতবারের মত এবারও তাই হলো। আমার পরিবারে ছোট থেকে বয়োজ্যেষ্ঠ মানুষ আছেন, তাই তাদের কথা ভেবে আমি চাইলেও কোনো ঝুঁকি নিতে পারিনা। কারণ, এই সময়টাতে আমি একটু বেশি-ই ঝুঁকি দেখতে পাচ্ছি। আমি কাজ যে করবো, সেটার কোনো নিরপত্তা-ই দেখছিনা। আমার কথা হলো- তুমি আমাকে নিরাপত্তা দাও, আমি তোমাকে কাজ দেবো। কিন্তু কেউ তো আমাকে সেই নিশ্চয়তাটাও দিচ্ছেনা, সঠিক নিরাপত্তার ব্যবস্থাটাও করছেনা। যার কারণে এবারও খুব বেশি কাজ করা হয়নি। কতগুলো কাজ করলাম সে সংখ্যায় আমি যেতে চাইনা। যে কাজগুলো এবার ঈদে যাবে সেগুলোর কতগুলো কাজ আলোচনায় আসবে কিংবা দর্শকরা পছন্দ করবে; সেটা হচ্ছে মূল বিষয়।’

তিনি আরও বলেন, ‘যে কয়েকটা কাজই করেছি সেগুলো বিভিন্ন বিষয় মাথায় রেখেই করেছি। ভিন্ন ভিন্ন স্বাদের, গল্পের কাজ পাবেন দর্শকরা। এখন দেখার বিষয় দর্শকরা সেগুলোকে কীভাবে গ্রহণ করেন।’

এই ঈদে আফরান নিশো অভিনীত নাটকের মধ্যে রয়েছে- কাজল আরেফিন অমির ‘আপন’ (তাসনিয়া ফারিণ), মিজানুর রহমান আরিয়ানের ‘হ্যালো শুনছেন’ (তানজিন তিশা), ভিকি জাহিদের ‘দ্বিতীয় সূচনা’ (মেহ্জাবীন), শিহাব শাহীনের ‘প্লাস ফোর পয়েন্ট ফাইভ’ (মেহ্জাবীন), জাকারিয়া সৌখিনের ‘এক মুঠো প্রেম’ (তানজিন তিশা)।

ভিকি জাহিদের ‘কুয়াশা’ (তানহা তাসনিয়া), শিহাব শাহীনের ‘শুষ্কং কাষ্ঠং’ (মেহ্জাবীন), ভিকি জাহিদের ‘চিরকাল আজ’ (মেহ্জাবীন), ভিকি জাহিদের ‘পুনর্জন্ম’ (মেহ্জাবীন), ভিকি জাহিদের ‘কায়কোবাদ’ (তানজিন তিশা), রুবেল হাসানের ‘ঘটনা সত্য’ (মেহ্জাবীন)।

নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘রুমমেট’ (সাবিলা নূর), জিউয়ায়ল হক পলাশের ‘রিভেঞ্জ’ (তাসনিয়া ফারিণ), নাজমুল হক বাপ্পীর ‘রি-কল’ (আনিকা কবির শখ)।

বাংলাদেশ জার্নাল






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *