Main Menu

সাইফ-কারিনার দ্বিতীয় সন্তানের নাম যা জানা গেল

জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে দ্বিতীয় সন্তানের নাম ঠিক করে ফেললেন বলিউড তারকা সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান। চলতি বছরের ফেব্রুয়ারিতে দ্বিতীয় পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তবে বড় ছেলে তৈমুরের জনপ্রিয়তা এবং সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে আলোচনা দেখে দ্বিতীয় সন্তানের ছবি আর প্রকাশ্যে আনেননি এ দম্পতি। এমনকী, তৈমুর নাম রাখা নিয়েও যেভাবে বিতর্কের ঝড় সামলেছিলেন সাইফ-কারিনা, তা পেজ থ্রি’র পাতা রীতিমতো সরগরম করে রেখেছিল। কিন্তু দ্বিতীয় পুত্রসন্তানের ক্ষেত্রে বেশ মেপেজুকে পা ফেলেছেন নবাব দম্পতি। ছেলের চেহারা তো প্রকাশ্যে আনলেন-ই না, উপরন্তু নাম নিয়েও সংবাদমাধ্যমের কাছে মুখে কুলুপ এঁটেছেন।

বলা ভালো, তৈমুর-পর্ব থেকে শিক্ষা নিয়ে সাইফ-কারিনা এবার একেবারে গোপনেই দ্বিতীয় সন্তানের সাথে সময় কাটাচ্ছেন। তবে শোনা যাচ্ছে, তারকা-দম্পতি নাকি ইতিমধ্যেই তাদের খুদের নাম ঠিক করে ফেলেছেন। তবে এবার কোনো রাজা কিংবা বাদশার নাম নয়, বরং ল্যাটিন শব্দকোষ ধার করে দ্বিতীয় পুত্রের নাম রেখেছেন ‘জেহ’। যে নামের অর্থ দাঁড়ায়- ‘নীল পালকের পাখি’।

তবে এখন পর্যন্ত সাইফ-কারিনা নিজমুখে তা ঘোষণা করেননি। বরং পুরো বিষয়টাই বলিউডের অন্দরে কানাঘুষো শোনা যাচ্ছে।

উল্লেখ্য, মনসুর নামটাও নাকি দ্বিতীয় সন্তানের জন্য ভেবেছিলেন। সাইফের বাবা খ্যাতনামা ক্রিকেটার মনসুর আলি খান- নামটি থেকে অনুপ্রাণিত হয়ে এই রাখার কথা ভেবেছিলেন। মাথায় চলছিল আরো কিছু নাম। তবে শেষমেশ ল্যাটিন শব্দ ‘জেহ’টাই মনে ধরে সাইফিনার।

পাশাপাশি নিজের প্রেগনেন্সি পর্ব নিয়েও একটি বই লিখে ফেলেছেন কারিনা। অভিনেত্রীর কাছে এই বই তৃতীয় সন্তান-সম। কীভাবে মাতৃত্ব পর্ব চুটিয়ে উপভোগ করা যায়, হবু মা’দের জন্য সেই সিক্রেটই শেয়ার করেছেন কারিনা এই বইতে।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *