Main Menu

সিলেটে ‘স্টুডেন্ট ইউনিটি’র পরিচ্ছন্নতা অভিযান

সিলেট নগরীতে ‘স্টুডেন্ট ইউনিটি’র (ডিজেস্টার ম্যানেজমেন্ট) উদ্যোগে পরিষ্কার পরিচ্ছন্ন ও স্যানিটেশন করা হয়েছে।

মঙ্গলবার (২৯ জুন) ভোর ৬ টা থেকে বন্দর বাজার, মহাজনপট্টি, রংমহল টাওয়ার, পেপার পয়েন্ট, পোস্ট অফিসের সামনে ও সিটি কর্পোরেশনের পয়েন্টসহ আশপাশের রাস্তাঘাট, দোকান ও মার্কেটের সামন পরিষ্কার পরিচ্ছন্ন ও স্যানিটেশন করা হয়।

এসময় সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সংগঠনটির কার্যক্রম পরিদর্শন-সহ নিজেই পরিচ্ছন্নতা ও জীবাণুনাশক কাজে অংশ নিয়ে সংগঠনের কর্মীদের উৎসাহ প্রদান করেন এবং মহামারী করোনাকালীন সময়ে সিটি কর্পোরেশনের রাস্তাঘাট পরিচ্ছন্ন ও জীবাণুনাশক করার কাজে নিয়োজিত সংগঠনের আত্ম মানবতার সেবার প্রশংসা করেন।

শিক্ষার্থীদের মানব সেবার এই উদ্যোগ জাতীয় দুর্যোগে পরিষ্কার পরিচ্ছন্ন সত্যিই প্রশংসনীয়।এই কাজ অব্যাহত থাকলে সারাদেশে সিলেটের এই সংগঠন রোল মডেল হিসেবে পরিচিত হবে। এসময় আবহাওয়ার এই প্রতিকূল পরিবেশেও সংগঠনের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংগঠনের আহ্বায়ক বদরুল আজাদ রানা বলেন, মেয়র মহোদয় চলমান মহামারিতে দেশের স্বার্থে রাস্তাঘাট পরিষ্কার পরিচ্ছন্নকরণ ও স্যানিটাইজ করার লক্ষ্যে আত্ম মানবতার সেবায় কাজ করার বিষয়ে আমাদের সংগঠনকে সম্মতি প্রদানসহ সিলেট মেট্রোপলিটনের পুলিশ কমিশনারের মাধ্যমে আইনশৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করা এবং পাশাপাশি সিলেটের জেলা প্রশাসক আমাদের কার্যক্রমগুলোর বিষয়ে অবগত করে পরিচ্ছন্ন কাজে মেয়র মহোদয় সহ সকল কার্যালয়ের সম্মতি ও সার্বিক সহযোগিতা করার জন্য সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞ জ্ঞাপন করছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *