Main Menu

শাহ জামাল নূরুল হুদার মাতার মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর শোক

সিলেট জেলা বিএনপির সাবেক সহসভাপতি, সদর উপজেলা বিএনপির সাবেক সভাপতি, মোগলাগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য, শাহ জামাল নূরুল হুদার মাতা মিসেস নাছিরা খাতুন বার্ধক্যজনিত কারনে রোববার (২৭ জুন) ভোরে সিলেটের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। মিসেস নাছিরা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দূখঃ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির সহ দপ্তর সম্পাদক বেলাল আহমদ স্বাক্ষরিত এক শোক বার্তায় বিএনপি মহাসচিব বলেন, মিসেস নাছিরা খাতুনের মৃত্যুতে তার পরিবার পরিজনদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করছি। ধরপরাণ ও পরোপকারী হিসেবে মরহুমা নাছিরা খাতুন এলাকার মানুষের নিকট ছিলেন শ্রদ্ধাভাজন।
মহান রাব্বুল আল আমিন এর দরবারে দোয়া করি তিনি যেন তাকে জান্নাত নসীব এবং গভীর শোকে ম্রিয়মাণ পরিবারের সদস্যদেরকে র্ধৈয ধারণের ক্ষমতা দান করেন।

বিএনপি মহাসচিব শোক বার্তায় মরহুমা নাছিরা খাতুনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের গভীর সমবেদনা জানান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *