Main Menu

চয়নিকা চৌধুরীর ‘অন্তরালে’ পরীমনি

জনপ্রিয় নায়িকা পরীমনি এবার অভিনয় করছেন ওয়েব ফিল্মে। চয়নিকা চৌধুরীর প্রথম ওয়েব ফিল্ম ‘অন্তরালে’ দেখা যাবে তাকে। এর আগে গত বছর ‘বিশ্বসুন্দরী’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছিল এই নির্মাতার। ওই ছবির নায়িকা ​ছিলেন পরীমনি। এবার চয়নিকা চৌধুরীর প্রথম ওয়েব ফিল্মেও দেখা যাবে পরীমনিকে।

‘অন্তরালে’ ওয়েব ফিল্মে পরীমনিকে এক বনেদি হিন্দু পরিবারের বউ অর্পিতা চরিত্রে দেখা যাবে। তার স্বামী ব্যবসায়ী। এক সময় তাদের ভালোবাসার গল্পের মধ্যে যুক্ত হয় খুনের রহস্য। মধ্যবিত্ত জীবনে একটি খুনের কারণে অবস্থা কোন জায়গায় গিয়ে দাঁড়ায় তা উঠে আসবে এখানে।

এর আগে পরীমনি ‘পাফ ড্যাডি’- শিরোনামে একটি ওয়েব সিরিজের শুটিং শেষ করেছেন, যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন আবদুন নূর সজল।

পরীমনি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘স্ফুলিঙ্গ’ । তৌকীর আহমেদ পরিচালিত এ ছবিটি মুক্তি পায় গেল মার্চে। বর্তমানে পরীমনির হাতে রয়েছে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এগুলো হলো- ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘প্রীতিলতা’, ‘বায়োপিক’ ইত্যাদি।

২০১৫ সাল থেকে সিনেমায় কাজ করছেন পরিমনি। এরই মধ্যে এই গ্লামারগার্ল নিজের পরিচিতি ছড়িয়েছেন দেশজুড়ে। তাকে ঘিরে নির্মাতাদের আগ্রহও দিন দিন বাড়ছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *