Main Menu

পূর্ণিমাকে ‘ভ্যাকসিন চ্যাম্পিয়ন’ ঘোষণা ইউনিসেফের

‘টিকা আমাদের কাছে আনে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৪ এপ্রিল থেকে এক সপ্তাহ ব্যাপী পালিত হয়েছে বিশ্ব টিকাদান সপ্তাহ। প্রচারণার অংশ হিসেবে বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমাকে ‘ভ্যাকসিন চ্যাম্পিয়ন’ হিসেবে ঘোষণা করেছে ইউনিসেফ বাংলাদেশ।

সংস্থাটি তাদের ফেসবুক পেজে পূর্ণিমা ও তার একমাত্র মেয়ে আরশিয়ার একটি ছবি শেয়ার করে লিখেছে, ‘বাংলাদেশের সুইটহার্ট এবং মেধাবী অভিনেত্রী পূর্ণিমা। তিনি প্রকৃত অর্থে একজন দায়িত্ববান নাগরিক। সঠিক সময়ে করোনাভাইরাস টিকা নিয়ে তিনি নিজের ও নিজ কমিউনিটির সুরক্ষা নিশ্চিত করেছেন। এই বিশ্ব টিকাদান সপ্তাহে ইউনিসেফের ভ্যাকসিন চ্যাম্পিয়ন হয়ে তিনি আপনাকেও আহ্বান জানাচ্ছেন; সঠিক সময়ে আপনার এবং সন্তানের টিকাদান নিশ্চিত করুন।’

টিকা নিয়ে পূর্ণিমা জানান, “টিকা আমাকে, আমার মেয়েকে, আমার আপনজনদের এবং আমার দেশকে পোলিও, হাম এবং ডিপথেরিয়ার মত মারাত্মক রোগ থেকে রক্ষা করেছে। যখন আপনার সময় আসবে, তখন করোনাভাইরাস থেকেও টিকা আপনাকে নিরাপদ রাখবে। তাই আপনার ও আপনার সন্তানের টিকা নিশ্চিত করুন এবং প্রতিটি মানুষের কাছে টিকা পৌঁছে দিতে ইউনিসেফের সাথে যোগ দেন!”

এর আগে ভ্যাকসিন চ্যাম্পিয়ন হিসেবে প্রতিষ্ঠানটি তাদের ফেসবুক পেজে শাকিব খান, আরিফিন শুভ, বিদ্যা সিনহা মিম, মেহ্‌জাবীন চৌধুরী, মুমতাহিনা টয়া, সাফা কবির, সাবিলা নূর, মাসুমা রহমান নাবিলা, সাবিলা নূর, শবনম ফারিয়াসহ বেশ কয়েকজন তারকাকে নিয়ে পোস্ট দিয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *