Main Menu

সিলেট নগরে করোনার টিকা রেজিস্ট্রেশনের ৩ বুথ

করোনা টিকা কার্যক্রমের আজ ৪র্থ দিন, সিলেট সিটি কর্পোরেশনের বাসিন্দাদের জন্য আলাদা ৩ টি রেজিস্ট্রেশন বুথ চালু করেছে সিলেট সিটি কর্পোরেশন। এর মধ্যে সিটি কর্পোরেশন ভবনের অভ্যন্তরে ২ টি অনলাইন রেজিস্ট্রেশন বুথ ও ওসমানী মেডিকেল অভ্যন্তরে চালু করা হয়েছে একটি বুথ।

সিটি কর্পোরেশন অভ্যন্তরে স্থাপন করা দুই বুথে অনলাইনে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করা যাবে আর ওসমানী মেডিকেল কলেজ অভ্যন্তরে সিসিকের স্থাপন করা বুথে ৪০ উর্ধ্ব যে কোন ব্যক্তি জাতীয় পরিচয়পত্র সাথে নিয়ে গিয়ে ফরম পুরণের মাধ্যমে রেজিস্ট্রেশন করে টিকা দিতে পারবেন। যাদের জন্ম ১৯৮০ সালে বা তার আগে তাদের যে কেউ জাতীয় পরিচয়পত্র সাথে নিয়ে এসব বুথে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেণ।

প্রসঙ্গত, (৭ ফেব্রুয়ারি) রোববার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত থেকে দেশব্যাপী এই কার্যক্রমের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। এসময় এমএজি ওসমানী হাসপাতালে টিকা দানের মধ্য দিয়ে সিলেটের কোভিড-১৯ টিকা কার্যক্রম শুরু করা হয়। সিলেটে টিকা কার্যক্রম শুরুর আগে নগরীর কোভিড-১৯ টিকাদান কেন্দ্রর উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অনলাইনে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ব্রায়ান বঙ্কিম হালদারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

এসময় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত কেন্দ্রের ১০, ১১ ও ৪ নং বুথে চারজনের টিকাদানের মাধ্যমে সিলেটে ভ্যাক্সিনেশন কার্যক্রম শুরু হয়। টিকাদান পর্বে সিলেটে প্রথম টিকা গ্রহণ করেন সিলেট বিভাগীয় কমিশনার মো. মশিউর রহমান এনডিসি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *