Main Menu

‘কেজিএফ টু’ দেখতে সরকারি ছুটি চেয়ে মোদির কাছে চিঠি

আগামী ১৬ জুলাই ভারতের প্রেক্ষাগৃহে মু্ক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত ‘কেজিএফ চ্যাপ্টার টু’। সিনেমাটি মুক্তির দিন সরকারি ছুটি চেয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে চিঠি লিখেছে অভিনেতা যশের ভক্তদের একটি গ্রুপ।

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় ছবিটির প্রথম কিস্তি ‘কেজিএফ চ্যাপ্টার ওয়ান’। সেটার কাহিনীতে দেখা যায়, সে (রকি) দারিদ্র্যের মধ্যে জন্মগ্রহণ করেছিল এবং ১৯৬০-এর দশকে বোম্বে (বর্তমানে মুম্বাই) এসেছিল তার মৃত মায়ের কথা অনুযায়ী ক্ষমতা এবং সম্পদের অধীকারী হতে। সেখানে সোনার মাফিয়ার সাথে জড়িত হয়ে পড়ে এর পর সে কলার গোল্ড ফিল্ডের অত্যাচারী উত্তরাধিকারী গরুড়াকে হত্যা করার জন্য নিযুক্ত হয়। “রকি” হিসাবে যশ এবং গরুড়া হিসাবে রামচন্দ্র রাজু অভিনয় করেন।

মুক্তির পর ছবিটি তুমুল সাড়া জাগায়। তাই পরের কিস্তি দেখার জন্য আড়াই বছর ধরে অপেক্ষায় আছেন দর্শক। এবার যখন পরিচালক ছবিটি মু্ক্তির তালিখ ঘোষণা করলেন যশ ভক্তরা আর বসে থাকতে পারলেন না। সরকারি ছুটি চেয়ে আবেদন করলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বরাবর। যে চিঠিটি দ্রুত ভাইরালও পড়ে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া চিঠিতে লেখা রয়েছে, আমরা সবাই জানি বহুল প্রতীক্ষিত কেজিএফ-চ্যাপটার টু সিনেমা আগামী ১৬ জুলাই শুক্রবার মুক্তি পাবে। সবাই সিনেমাটির জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন। সুতরাং, আমরা আপনাকে সরকারি ছুটির দিন ঘোষণা করার অনুরোধ করছি। আমাদের অনুভূতি বোঝার চেষ্টা করুন। এটা শুধু সিনেমা নয়, একটা ইমোশন।

প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ- চ্যাপটার টু’ সিনেমাটিতে যশ ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ। পুরো ভারতেই হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় এটি মুক্তি পাবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *