Main Menu

২৪ ঘণ্টায় সিলেটে আরও ২ মৃত্যু, শনাক্ত ১৭

গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দুই জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত বিভাগে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ২৫৪ জনে। একই সময়ে আরও ১৭ জনের শরীরে এ ভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছে। আর গত একদিনে সিলেট বিভাগে সুস্থ হয়েছেন আরও ২১ জন মানুষ।

রোববার (১৩ ডিসেম্বর) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলে হয়, গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ১৭ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। যাদের সকলেই সিলেট জেলায় বাসিন্দা। এছাড়া একইদিনে ২১ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী বাসা ও হাসপাতালে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়ে উঠেছেন। এদের সকলেই সিলেট জেলার। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে যে দুইজন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে, তারাও সিলেট জেলার বাসিন্দা।

আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৫ হাজার ৪১ জন। এর মধ্যে সিলেট জেলায় অর্ধেকেরও বেশি ৮ হাজার ৭৬৭ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৪৯১ জন, হবিগঞ্জে ১ হাজার ৯৩১ জন ও মৌলভীবাজারে ১ হাজার ৮৫২ জনের করোনা শনাক্ত হয়েছে।

সিলেটের চার জেলায় ৪৩ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের সকলেই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া এখন পর্যন্ত সুস্থ হয়েছেন বিভাগের ১৩ হাজার ৮১৫ জন করোনা আক্রান্ত রোগী এবং মৃত্যুবরণ করেছেন ২৫৪ জন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *