Main Menu

মিথ্যা মামলার জামিন পেলেন খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তারা মিয়া

ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলার জামিন পেয়েছেন সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়নের ৩নং ওয়ার্ডের একাধিক বারের সাবেক মেম্বার মো. তারা মিয়া।

সোমবার ১৩ জুলাই সিলেট মহানগর হাকিম আদালত (১) তাকে এ জামিন দেয়।

এদিকে মো. তারা মিয়ার জামিনের খবর পেয়ে আদালত পাড়ায় ছোটে আসেন তার রাজনৈতিক সহকর্মী ও শুভাকাঙ্ক্ষী মহল। এসময় তারা মিয়াকে ফুলের তুড়া দিয়ে শুভেচ্ছা জানান ৮নং কান্দিগাঁও ইউনিয়নের সভাপতি মোঃ আজম আলী, খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম বিলাল, খাদিমনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক, সিলেট জেলা ট্রাক কাভার্ড ভ্যান মালিক সমিতির চেয়া্রম্যান সৈয়দ মকসুদ আহমদ, খাদিমনগর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার শাকির মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক উপ সম্পাদকত শাহাদত হোসেন, যুবলীগ নেতা আব্দুস সামাদ, আওয়ামী লীগ নেতা আব্দুল মন্নান, মকবুল মিয়া, মাসুক মিয়া প্রমূখ।

উল্লেখ্য গত (২২ মে) তারা মিয়ার আপন ছোট বোনের স্বামী মংলিপার এলাকার বাসিন্দা আত্তর আলী ও তাহার ছেলে রাহেল মিয়াসহ তার পরিবারের সদস্যদের উপর অতর্কিত ভাবে হামলা চালিয়ে গুরুত্বর আহত করে, একই এলাকার রাজা মিয়া ও তার বাহিনীর লোকজন। তাদের হামলায় পরিবারের নারী পুরুষসহ ৩ জন সদস্য আহত হয়েছেন। এই ঘটনাকে ভিন্ন খ্যাতে প্রবাহিত করে উল্ট তারা মিয়াকে ফাঁসানোর জন্য মামলা দায়ের করা হয়েছে। এই মামলা মিথ্যা ও বানোয়াট আখ্যায়ীত করে সদর উপজেলার ৮ ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ বিবৃতি দিয়ে প্রতিবাদ জানিয়েছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *