Main Menu

সিলেট সদর উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

সিলেট সদর উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ‘বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের পক্ষ থেকে ২০১৯-২০ অর্থ বছরের তহবিলে থেকে বিশ্বব্যপি প্রাণঘাতী মহামারী করোনা ভাইরাস বাংলাদেশে ছড়িয়ে পড়ায় সদর উপজেলার চা শ্রমিক, প্রতিবন্ধী, ইমাম, সিএনজি চালক ও ৩৩৩ নাম্বারে ডায়ালকৃত গৃহবন্দী খেটে খাওয়া ২৫০ পরিবারের মধ্যে ১ লক্ষ ৫৫ হাজার টাকার খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১৫ মে শুক্রবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে সামাজিক দুরত্ব বজায় রেখে এ বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কাজী মহুয়া মমতাজ, উপজেলা ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী, উপজেলা সমাজসেবা অফিসার ফারহানা নাসরিন।

আরোও উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইকরামুল কবির, বেবি রাণী ঘোষ, দিদারুল ইকবাল, লিলা বেগম, সরমীষ্টা চৌধুরী, আব্দুর রহমান, বোরহান আহমদ প্রমুখ।

উল্লেখ্য একটি প্যাকেটের মধ্যে চাল ৫ কেজি, ডাল ১ কেজি, আলু ৩ কেজি, চিনি ১ কেজি, সোয়াবিন তৈল ১ লিটার, লাচ্ছি সেমাই প্যাকেট ও , ১টি করে সাবান ছিল ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *