Main Menu

সিলেটে বিভাগীয় সমাবেশ সফল করতে টুকেরবাজারে বিএনপির লিফলেট বিতরণ

নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি, বিদ্যুৎ এবং নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবিতে আগামী ৪ ফেব্রæয়ারি সিলেটে বিভাগীয় সমাবেশ সফল করতে টুকের বাজারে লিফলেট বিতরণ করা হয়েছে ।
বৃহপতিবার (২ ফেব্রæয়ারি) বিকেলে সিলেট সদর উপজেলার টুকের বাজার ইউনিয়ন বিএনপির উদ্যোগে এ লিফলেট বিতরণ করা হয়।
এ সময় নেতাকর্মীরা ৪ ফেব্রæয়ারি অনুষ্ঠিতব্য সমাবেশে যোগ দিতে জনসাধারণকে আহŸান জানান।
লিফলেট বিতরণের পূর্বে টুকের বাজার ইউনিয়ন বিএনপির সভাপতি এনামুল হোসেন মেম্বার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম ও সদর উপজেলার যুগ্ম আহবায়ক আব্দুস সালামের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা মৎস্যজীবী দলের আহবায়ক এ কে তারেক কালাম। প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট সদর উপজেলার সহ সভাপতি বাদশা আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কান্দিগাঁও ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আকরম আলী মাসুক, সিলেট জেলা মৎস্যজীবীদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মালেক মেম্বার, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক উসমান হারুন পনির, বিএনপি নেতা মনির মিয়া, আব্দূল গফুর, ইসলাম উদ্দিন, সদর উপজেলা বিএনপির প্রচার ও প্রকাশনা সম্পাদক আঙুর আলম, সহ সেচ্ছা বিষয়ক সম্পাদক বাবুল মিয়া,সদর উপজেলা সাবেক সাবেক ছাত্র নেতা রিয়াজ আহমদ সুমন, টুকের বাজার ইউনিয়ন বিএনপির ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক ফজল আহমদ রানা, বিএনপি নেতা বাচ্ছু মিয়া, সেবুল আহমদ, আব্দুর রহিম, কালাম আহমদসহ নেতাকর্মীরা।
এ সময় নেতারা বলেন, বিরোধী দলের গ্রেফতার নেতাকর্মীদের মুক্তি, বিদ্যুৎ ও গ্যাসসহ নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবিতে আমাদের এ সমাবেশ। জনসাধারণকে দলে দলে যোগ দিয়ে সমাবেশ সফলের আহŸান জানাচ্ছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *